শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

করোনভাইরাস: ময়মনসিংহ মেডিকেলে ১৪ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩৮, ২১ আগস্ট ২০২১

আপডেট: ২৩:৫৪, ২১ আগস্ট ২০২১

Google News
করোনভাইরাস: ময়মনসিংহ মেডিকেলে ১৪ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্তে ৮ জন এবং করোনা উপসর্গ নিয়ে ৬ জন মারা যান। মৃতদের মধ্যে ময়মনসিংহে ৯ জন, নেত্রকোনার ৩ জন, জামালপুর ও শেরপুরের ১ জন করে রয়েছেন।

করোনা আক্রান্তে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের মনসুর আলী (৪৮), বদিউজ্জামান (৭৫), এ কে শামসুল হক (৭৫), ত্রিশাল উপজেলার আসমা (৪০), ভালুকা উপজেলার নার্গিস (৬৫), মুক্তাগাছা উপজেলার হাবিবুর রহমান সেলিম (৫৫), জামালপুর সদরের নূরজাহান (৬৫) এবং শেরপুর নালিতাবাড়ি উপজেলার সুরুজ্জামান (৮০)।

এছাড়াও সন্দেহজনক উপসর্গ নিয়ে যারা মারা গেছেন তারা হলেন- ময়মনসিংহ সদরের ফাতেহা (৭০), ফুলবাড়িয়া উপজেলার আব্দুর রাজ্জাক (৭০), হালুয়াঘাট উপজেলার আব্দুল হালিম (৬০), নেত্রকোনা সদরের সেলিনা (৪৫), সেলিনা (৬০) এবং পূর্বধলা উপজেলার সাবিত্রী রায় (৬০)।

এ তথ্য নিশ্চিত করে করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ২৩ জন ভর্তিসহ এখন পর্যন্ত ২৪৭ জন এবং আইসিউতে ২২ জন চিকিৎসাধীন আছেন। সুস্থ হয়েছেন ৩৪ জন।

এদিকে সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৪৪৮ টি নমুনা পরীক্ষায় আরো ৬৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৫.৪০ শতাংশ। জেলায় মোট আক্রান্ত ১৯ হাজার ৯৮৯ জন। সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৪৮ জন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের