শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

ম্যাচ না খেলেই বার্সা ছাড়তে চান স্ট্রাইকার আগুয়েরো

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:৫৪, ৮ আগস্ট ২০২১

আপডেট: ১৪:২২, ৮ আগস্ট ২০২১

Google News
ম্যাচ না খেলেই বার্সা ছাড়তে চান স্ট্রাইকার আগুয়েরো

স্ট্রাইকার সার্জিও আগুয়েরোও

সেরা খেলোয়াড় হারাচ্ছে দীর্ঘদিনের ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব বার্সেলোনা। আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসির পর এবার গুঞ্জন উঠেছে স্ট্রাইকার সার্জিও আগুয়েরোও বার্সা ছাড়ছেন।

ফোর্বস-এর এক প্রতিবেদনে জানিয়েছে- প্রিয় বন্ধু মেসি ক্লাব ছাড়ার পরেই নতুন এই স্ট্রাইকার নিজেও পরিকল্পনা করছেন বার্সা ছাড়ার। এই গ্রীষ্মেই ম্যানচেস্টার সিটি থেকে বার্সায় যোগ দিয়েছিলেন আগুয়েরো। এখন পর্যন্ত বার্সেলোনার হয়ে একটিও ম্যাচ খেলেননি তিনি।

জানা গেছে, আর্জেন্টিনার এই ফুটবলার তার আইনজীবীদের নির্দেশ দিয়েছেন তার সাম্প্রতিক স্বাক্ষরিত দুই বছরের চুক্তিটি আগামী কয়েক দিনের মধ্যেই বাতিল করা সম্ভব কিনা তা দেখতে।

চলতি বছরের ৩১ মে বার্সার সাথে চুক্তি করার পর আগুয়েরো বলেছিল, “বার্সা বিশ্বের সেরা ক্লাব। তাই আমার মনে হয় আমি সেরা সিদ্ধান্ত নিয়েছি।”

তিনি আরো বলেছিলেন, আশা করি দলকে সাহায্য করতে পারব। অবশ্যই, এখানে আসা আমার ক্যারিয়ারের জন্য এক ধাপ উন্নতি। নিজের আনন্দ প্রকাশ করে তিনি বলেছিলেন, আমি চেষ্টা করবো যাতে আগামী মৌসুমের শেষে আমরা ট্রফি নিয়ে আসতে পারি। আর এ জন্য আমি আমার সর্বস্ব দেবো।

সবার ধারণা মেসির পিএসজিতে যোগ দেওয়ার পরপরই নিজের চুক্তির বিষয়ে নিজের সিদ্ধান্ত বদলেছেন আগুয়েরো। গত মাসে কোপা আমেরিকায় ব্রাজিলের বিপক্ষে এই জুটি তাদের প্রথম বড় ট্রফি জিতেছিল।

রেডিওটুডে নিউজ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের