বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

হিলিতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

হিলি প্রতিনিধি:

প্রকাশিত: ১৭:৩১, ১৫ আগস্ট ২০২১

Google News
হিলিতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

দিনাজপুরের হিলিতে দিনব্যাপী বিভিন্ন কর্মসুর্চীর মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

দিবসটি উপলক্ষে রোববার সকালে আওয়ামী লীগ দলীয় কার্যালয়, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, পৌর কার্যালয়, পানামা হিলি পোর্ট এ কালো পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিটের নীরবতা পালন শেষে স্ব স্ব উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে উপজেলা পরিষদ ও পৌর সভায়  গাছের চারা বিতরণ করা হয়।

এছাড়া দুপুরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনায় বিভিন্ন মসজিদ-মন্দির-গির্জায় বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়।

এ সময় সেখানে হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর এ আলম, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা, পৌর মেয়র জামিল হোসেন, ওসি ফেরদৌস ওয়াহিদ, পানামা পোর্টের গণসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন, মল্লিক প্রতাপ সহ অনেকে উপস্থিত ছিলেন।

রেডিওটুডে নিউজ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের