শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

সবাইকে চোখ-কান খোলা রাখতে বললেন ডিএমপি কমিশনার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৪:০২, ২৫ অক্টোবর ২০২১

Google News
সবাইকে চোখ-কান খোলা রাখতে বললেন ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, সম্প্রতি কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে, সেটির যেন আর পুনরাবৃত্তি না ঘটে- সেজন্য সবাইকে তৎপর থাকতে হবে।

রোববার ডিএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি একথা বলেন।

পুলিশ সদস্যদের উদ্দেশে ডিএমপি কমিশনার বলেন, ঢাকা মহানগর যেহেতু দেশের রাজধানী। তাই এখানে যেন এ ধরনের কোনো ঘটনা না ঘটে, সে বিষয়ে আমাদের আরও বেশি সজাগ থাকতে হবে। সবাইকে চোখ-কান খোলা রাখতে হবে। গোয়েন্দা নজরদারি আরও বাড়াতে হবে।

কমিশনার সামাজিক যোগাযোগমাধ্যমে নজরদারি বাড়ানোর জন্য ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটকে বিশেষভাবে নির্দেশনা দিয়ে বলেন, দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে শুধু সনাতন ধর্মাবলম্বী নয়, সব সম্প্রদায়ের লোকজন অংশগ্রহণ করছে। জোনাল ডিসিরাও সে প্রতিবাদ সমাবেশে যোগদান করে একাত্মতা ঘোষণা করে বলবে- ‘আমরাও আপনাদের পাশে আছি’।

শফিকুল ইসলাম বলেন, ইতোমধ্যে ঢাকার বড় বড় পূজামণ্ডপ ও উপাসনালয়ে পুলিশের উপস্থিতি ও নজরদারি বাড়ানো হয়েছে। তাদের যে কোনো প্রয়োজনে আমরা সর্বাত্মক সহায়তা দিতে প্রস্তুত।মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীন বাংলাদেশে ধর্মীয় অসাম্প্রদায়িকতা বজায় রাখতে পুলিশ দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ বলেও উল্লেখ করেন ডিএমপিপ্রধান।

রেডিওটুডে নিউজ/এইচবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের