বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

গুলশানে আরও ৯ রেসিং কারের বিরুদ্ধে ব্যবস্থা নিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৭:১৩, ২৩ জুন ২০২১

আপডেট: ০৭:২০, ২৩ জুন ২০২১

Google News
গুলশানে আরও ৯ রেসিং কারের বিরুদ্ধে ব্যবস্থা নিল পুলিশ

ফাইল ছবি

রাজধানীর গুলশানে উচ্চগতি এবং বিকট শব্দে হর্ন বাজিয়ে গাড়ি চালিয়ে এলাকার জনজীবন অতিষ্ট করে তোলার অভিযোগে নতুন করে আরো ৯টি গাড়িকে আটক করেছে  পুলিশ। 

পুলিশের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স বিভাগের এ আই জি  মো. সো‌হেল রানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি গুলশানের বিভিন্ন এলাকায় কিছু বখে যাওয়া যুবক দিনে-রাতে বিভিন্ন সময়ে উচ্চগতি এবং বিকট শব্দে হর্ন বাজিয়ে গাড়ি চালিয়ে উক্ত এলাকার জনজীবন অতিষ্ট করে তুলেছিল। এমন পরিস্থিতিতে একজন সম্মানিত নাগরিক বিষয়টি বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখা কর্তৃক পরিচালিত ফেসবুক পেইজের ইনবক্সে জানান।

মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখা তাৎক্ষনিক বিষয়টি ডিএমপি’র গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্তীকে অবগত করে এবং দ্রুত প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশনা প্রদান করে। এর প্রেক্ষিতে ডিসি, গুলশান এর উদ্যোগে প্রাথমিক পর্যায়ে গত ২০ জুন ২০২১ তারিখে গুলশান বিভাগ ও গুলশান ট্রাফিক বিভাগ বিশেষ যৌথ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে উচ্চগতি এবং বিকট শব্দে হর্ন বাজিয়ে গাড়ি চালানোর অভিযোগে ৫ টি গাড়িকে চালক ও আরোহীসহ আটক করা হয় এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

এরই ধারাবাহিকতায় সোমবার (২১ জুন) রাতে পুনরায় গুলশান বিভাগ ও গুলশান ট্রাফিক বিভাগ বিশেষ যৌথ অভিযান পরিচালনা করে এবং নতুন করে আরো ৯টি গাড়িকে আটক করে।

আটককৃত প্রতিটি গাড়ি এবং সেগুলোর চালকদের বিরুদ্ধে ইতোমধ্যে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের