বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

অভিনেত্রী শিমুর বস্তাবন্দি খণ্ডিত লাশ উদ্ধার, সন্দেহের তালিকায় চলচিত্র শিল্পীরা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৮:২০, ১৮ জানুয়ারি ২০২২

আপডেট: ০৮:২১, ১৮ জানুয়ারি ২০২২

Google News
অভিনেত্রী শিমুর বস্তাবন্দি খণ্ডিত লাশ উদ্ধার, সন্দেহের তালিকায় চলচিত্র শিল্পীরা

রাইমা ইসলাম শিমু (ফাইল ছবি)

ঢাকার কেরানীগঞ্জ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (৪০) খণ্ডিত লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে কেরানীগঞ্জের হযরতপুর সেতুর পাশে দুটি বস্তায় তার দেহের দুটি অংশ পাওয়া যায়। তখন পরিচয় শনাক্ত করা যায়নি। পরে রাতে স্বজনরা লাশটি শিমুর বলে নিশ্চিত করেন।

শিমু স্বামী ও দুই সন্তানের সাথে রাজধানীর গ্রিনরোড এলাকায় থাকতেন। রোববার সকালে তিনি বাসা থেকে বের হন। তার মোবাইল বন্ধ থাকায় ওই রাতে কলাবাগান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন স্বজনরা। এক দিন পরই তার খণ্ডিত লাশ পাওয়া গেল।

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন এই অভিনেত্রী। আসন্ন নির্বাচনে ১৮৪ জনের সঙ্গে তার সদস্য পদ স্থগিত করা হয়। এ নিয়ে স্থগিত হওয়া অন্য সদস্যদের সঙ্গে তিনি বর্তমান কমিটির বিরুদ্ধে আন্দোলনে সরব ছিলেন। তার স্বজনদের দাবি, তাকে এর জেরে হত্যা করা হয়েছে। পুলিশেরও ধারণা, শিমু পরিকল্পিত হত্যাকাণ্ডের শিকার হয়েছেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি আবদুস সালাম গণমাধ্যমকে বলেন, সোমবার দুপুরে স্থানীয়দের দেওয়া তথ্য অনুযায়ী হযরতপুর সেতুর পাশ থেকে দুটি বস্তা উদ্ধার করা হয়। সেগুলো খুলে এক নারীর খণ্ডিত দুটি টুকরা পাওয়া যায়। পরিচয় শনাক্ত না হওয়ায় লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। রাতে স্বজনরা মর্গে গিয়ে নিশ্চিত করেন, লাশটি অভিনেত্রী শিমুর।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের