বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

সন্ধান মেলেনি পদ্মায় নিখোঁজ চীনা প্রকৌশলীর

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৪১, ২৪ জুন ২০২১

আপডেট: ০৩:৪২, ২৪ জুন ২০২১

Google News
সন্ধান মেলেনি পদ্মায় নিখোঁজ চীনা প্রকৌশলীর

পদ্মা নদীতে নিখোঁজ চীনা প্রকৌশলী জো

পদ্মা নদীর মাঝখানে জাতীয় গ্রিডের বৈদ্যুতিক টাওয়ারে কাজ করার সময় জো (২৫) নামের নিখোঁজ হওয়া চীনা প্রকৌশলীর সন্ধান এখনও মেলেনি। মঙ্গলবার রাতে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটের ৩ নম্বর ফেরিঘাট বরাবর পদ্মা নদীতে এ ঘটনা ঘটেছে। বুধবার রাত পৌনে ৯টা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ চীনা প্রকৌশলী জো’র সহকর্মী প্রকৌশলীরা জানান, মঙ্গলবার বিকাল ৫টায় প্রকৌশলী জো সেফটিসহ পদ্মা নদীর উপর দিয়ে নির্মাণাধীন বিদ্যুতের জাতীয় গ্রিডের ১৩ নম্বর টাওয়ারে কাজে যায়। কাজ করার এক পর্যায়ে রাত ৮ টায় চার সহকর্মী জোর খোঁজ করে তাকে পায়নি। সংবাদ পেয়ে ৯৯ কম্পোজিট ব্রিগেডের ১৯ বীর ইউনিটের গোয়েন্দা টিম ঘটনাস্থলে পৌঁছায়। পরবর্তীতে ২৭ আর ই ব্যাটেলিয়ন মঙ্গলবার রাত ৮টা থেকে বুধবার রাত ৮টা পর্যন্ত ২টি স্পিডবোট নিয়ে উদ্ধার অভিযান অব্যাহত রাখেন।

পদ্মা সেতুর নৌপথের নিরাপত্তায় নিয়োজিত সেনাবাহিনীর ২৭ আর ই ব্যাটেলিয়নের রিভার প্যাট্রোল দলের অধিনায়ক লে. কর্নেল আফজাল হোসেন বলেন, “খবর পেয়ে আমরা মঙ্গলবার রাতের বেলা থেকে বুধবার রাত ৮টা পর্যন্ত  কার্যক্রম চলমান রেখেছি।”

মাওয়া নৌপুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক সিরাজুল কবির জানান, মঙ্গলবার রাত থেকে বুধবার রাত ৮টা পর্যন্ত পদ্মা নদীর ১৫ কিলোমিটার এলাকার বিভিন্ন পয়েন্টে সেনাবাহিনী, নৌপুলিশ, কোস্টগার্ড ও দমকলকর্মীরা তল্লাশি চালিয়েও  তার সন্ধান পাননি। এমনকি নদীর পার্শ্ববর্তী সব থানাকে এ বিষয়ে তথ্য পাঠানো হয়েছে।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের