শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

হেলেনা জাহাঙ্গীর গ্রেফতার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৩, ৩০ জুলাই ২০২১

আপডেট: ১৪:৫২, ৩০ জুলাই ২০২১

Google News
হেলেনা জাহাঙ্গীর গ্রেফতার

হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের নারী বিষয়ক উপকমিটি থেকে অব্যাহতি প্রাপ্ত হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে র‌্যাব। তবে তার গ্রেফতারের কারণ সম্পর্কে বিস্তারিত কিছু জানায়নি র‍্যাব।

বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসার পঞ্চম তলায় তার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে হয়েছে। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণে মদ, ওয়াকি-টকি সেট, ক্যাসিনো খেলার সামগ্রী, হরিণের চামড়া, বিদেশি অর্থ, বিদেশি চাকু ইত্যাদি উদ্ধার করা হয়েছে। তাকে এখন জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাবের কোয়ার্টারে নেয়া হচ্ছে।

রাত ৮ টার দিকে র‍্যাব সদস্যরা তার বাড়িতে প্রবেশ করেন। এরপর পৌনে ১০ টার দিকে র‍্যাবের ৩ নারী সদস্যকে ওই বাসায় প্রবেশ করতে দেখা যায়।

এরআগে গত রোববার দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে নারী বিষয়ক উপকমিটির সদস্য পদ থেকে অব্যাহতি প্রদান করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। 

উপকমিটির সদস্যপদ থেকে বহিষ্কারের একদিন পরই ফেসবুক লাইভে এসে হেলেনা জাহাঙ্গীর কান্নায় ভেঙে পড়েন। তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করেন।

জয়যাত্রা গ্রুপের কর্ণধার হেলেনা জাহাঙ্গীর নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দেন।

 

রেডিওটুডে নিউজ/ইকে/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের