শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

বঙ্গবন্ধু হত্যার প্রধান সুবিধাভোগী জিয়া: তথ্যমন্ত্রী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:২৫, ১৫ আগস্ট ২০২২

Google News
বঙ্গবন্ধু হত্যার প্রধান সুবিধাভোগী জিয়া: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার প্রধান বেনিফিশিয়ারি (সুবিধাভোগী) জিয়া এবং তার পরিবার। তিনি আরও বলেন, আর এই প্রধান বেনিফিশিয়ারির উপজাত হচ্ছে আজকের জাতীয়তাবাদী দল বিএনপি।

সোমবার (১৫ আগস্ট) ভোর ৬টার দিকে ঐতিহাসিক স্মৃতিবিজড়িত ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর যেসব খুনি এখনো যেসব দেশে পালিয়ে আছে তাদেরকে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকরের লক্ষে সরকার কাজ করে যাচ্ছে। তবে দুঃখজনক হলেও সত্য, জিয়া এবং তার পরিবার হচ্ছে বঙ্গবন্ধু খুনের প্রধান বেনিফিশিয়ারি এবং তার প্রধান বেনিফিসিয়ারির উপজাত হচ্ছে বিএনপি।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের কুশীলবদের বিচার হয়নি এখনো, একটি স্বাধীন কমিশন গঠন করে নেপথ্যের কারিগরদের বিচারের লক্ষে কাজ করছে সরকার। 

এদিন ভোর ৬টার দিকে ঐতিহাসিক স্মৃতিবিজড়িত ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানিয়ে এ সময় তিনি কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের