শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

মাঠের রাজনীতিতে আর কোন ছাড় না দেয়ার হুঁশিয়ারি বিএনপির

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৩:১৩, ৩০ সেপ্টেম্বর ২০২২

Google News
মাঠের রাজনীতিতে আর কোন ছাড় না দেয়ার হুঁশিয়ারি বিএনপির

লাঠির জবাব, লাঠি দিয়েই দিতে চায় বিএনপি। এছাড়া মাঠের রাজনীতিতে আর কোন ছাড় না দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের নবগঠিত কমিটির নেতাদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় ছাত্রদল আয়োজিত সমাবেশে এ কথা বলেন বিএনপি মহাসচিব।

সমাবেশে ফখরুল বলেন, কোমর ভেঙে গেছে আওয়ামী লীগের। তাই মিথ্যাচারে নেমেছেন ক্ষমতাসীনরা। তিনি আরও বলেন, আওয়ামী লীগ শুধু লাঠি নয়, রাম দা, কুড়াল নিয়ে নিয়েছে। এছাড়া আপনাদের কোনো উপায় নেই। পুলিশের বন্দুকের ওপর ভর করে আছেন। আপনারা জনগণের সঙ্গে নেই। সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। রাষ্ট্র যন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছেন।

তিনি বলেন, তারা শান্তিপূর্ণভাবে মিটিং, মিছিলে ও ছাত্রদের ওপর লাঠি, বন্দুক, টিয়ারগ্যাস দিয়ে আক্রমণ করা শুরু করে দিয়েছে। তার মানে তারা এরই মধ্যে পরাজয় স্বীকার করে নিয়েছে।

ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের সঞ্চালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের