শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২৪ আগস্ট ২০২১

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৩:২৫, ২৪ আগস্ট ২০২১

আপডেট: ১৮:১৯, ২৫ আগস্ট ২০২১

Google News
আজকের রাশিফল । ২৪ আগস্ট ২০২১

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার ওপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)

অংশীদাররা এখনও আপনার অধীনে পরিশ্রম করছে অতএব ভবিষ্যতের জন্য উদ্বিগ্ন বোধ করতে পারে। এক বা দুটি অন্যায় সমালোচনার শিকার হতে পারেন। নিজেকে শক্ত রাখুন এবং সবল থাকুন।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)

আপনি আপনার নির্ভরযোগ্যতা এবং ধারাবাহিকতার জন্য বিখ্যাত, তবুও অন্তরঙ্গ অংশীদারদের সাথে আপনার লেনদেনের ক্ষেত্র আরও বেশি নমনীয় হবে। কাজে সময় দিন, তাড়াহুড়ো করবেন না। আগামীকাল থেকে, আপনার পারিবারিক বিষয়গুলি একটি উচ্চ অগ্রাধিকার নেবেন, তাই প্রস্তুত থাকুন।

মিথুন (মে ২১-জুন ২১)

সামাজিক প্রবণতা থাকবে। যেকোনও কাজে বেশি সময় লাগবে। ব্যবহারিক মনোভাব ধরে রাখুন। চার দিনের মধ্যে ভাল কিছু হতে চলেছে। যোগ্যতা বজায় রাখুন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)

কোন ব্যবহারিক আলোচনা এবং মিটিংয়ের পরিকল্পনা করেন, আংশিকভাব আপনি এগিয়ে থাকবেন। কোনও কিছুর সমাধানের জন্য খুবই কম অনুকূল হতে পারে। অতীতের বিষয় মাথায় রাখুন এবং অবশ্যই বোধগম্য থাকুন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)

সময়কে সঠিকভাবে ব্যবহার করুন। বকেয়া বিল এবং অন্যান্য আর্থিক পরিস্থিতির দিকে নজর দিন। সুযোগ মিস করতে পারেন যা কয়েকদিনের জন্য আরও স্থগিত থাকবে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)

পরের দুই থেকে তিন দিনের মধ্যে আপনি কিছুটা আবেগপ্রবণ বোধ করতে পারেন। মেজাজের আকস্মিক ওঠানামার ব্যাপারে সচেতন হতে হবে। ব্যক্তিগত সম্পর্কের ওপর বিরূপ প্রভাব পড়বে। শক্তিশালী অবস্থানে থাকবেন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)

গোপনীয়তা বজায় রাখার প্রয়োজন। অন্য লোকেরা আপনার পরামর্শ নাও শুনতে পারেন। অনুভূতিগুলো নিজের কাছেই রাখুন।  বর্তমানে আপনার চাহিদা সংযত রাখুন। সর্বোপরি এটি কর্মের মুহূর্ত।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

পরিকল্পনাগুলো বুদ্ধির সাথে বাস্তবায়ন করুন। অনেকে সঙ্গে বিরোধিতা হতে পারে। নিজের স্বার্থ এবং অন্যের আকাঙ্ক্ষার বিষয়ে বেছে নিতে সমস্যা হবে। ভারসাম্য বজায় থাকবে তবে সুখী হবেন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)

কারোর সঙ্গে বিশ্বাসঘাতকতা করবেন না। মানুষের আস্থা বজায় রাখুন। প্রত্যেককে তাদের পরিকল্পনার বিষয়ে অবহিত রাখতে ভুলবেন না। সর্বোপরি, যদি তারা না জানে যে আপনি কী করছেন তবে তারা আপনাকে তাদের সমর্থন দিতে পারে না।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)

যোগাযোগ এবং ভ্রমণ পরিকল্পনা এখন সামনে আছে, কিন্তু সাম্প্রতিক উদ্যোগের ফলাফলের উপর অনেকটা নির্ভর করে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালও করে জেনে বুঝে নিন। সমস্যার সমাধান এখনই করুন নয়তো পরবর্তীতে মুশকিল।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)

অনুগ্রহ করে আপনার আর্থিক বিষয়ে মনোযোগ দিন এবং অতিরিক্ত দক্ষতাকে আপনার লক্ষ্য করুন। ব্যবসায়ে বাস্তবতা গ্রহণ করুন। সপ্তাহের শেষ আপনার দীর্ঘমেয়াদী সিদ্ধান্ত নেওয়ার সর্বোত্তম সুযোগ নিয়ে আসে এবং সেগুলোকে সুদৃঢ় করে তুলুন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)

মেজাজ রহস্যময় থাকবে। এটি এমন একটি সময় যখন আপনার মহৎ আকাঙ্ক্ষা এবং উচ্চতর নীতি অবশ্যই আপনার পথপ্রদর্শক হবে। দূরবর্তী সংস্কৃতি এবং দূরবর্তী মানুষের সঙ্গে যোগাযোগ থেকেও প্রচুর অনুপ্রেরণা পাওয়া যাবে।

রেডিওটুডে নিউজ/জেএফ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের