বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

আমাকে হারিয়ে দেয়া হয়েছে- হিরো আলম

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৯, ২ ফেব্রুয়ারি ২০২৩

Google News
আমাকে হারিয়ে দেয়া হয়েছে- হিরো আলম

বগুড়া-৪ (নন্দীগ্রাম ও কাহালু) সংসদীয় আসনের উপ-নির্বাচনে তাকে হারিয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন একতারা প্রতীকের আলোচিত প্রার্থী ইউটিউবার মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। একই সঙ্গে ফলাফল প্রত্যাখ্যান করে তিনি বলেন, ভোট সুষ্ঠু হয়নি।

মহাজোটের প্রার্থী জাসদ নেতা একেএম রেজাউল করিম তানসেনের কাছে (মশাল) ৮৩৪ ভোটে হেরে এসব কথা বলেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। বুধবার রাতে সংবাদ সম্মেলনে ফলাফল প্রত্যাখ্যান করে তিনি বলেন, 'এই ফলাফলে হামি হতাশ লই, হামাক হারে দেওয়া হচে।'

হিরো আলম অভিযোগ করেন, নন্দীগ্রাম উপজেলার ভোট কেন্দ্রে তাকে এবং সাংবাদিকদের ঢুকতে দেওয়া হয়নি। চাকলমা ভোটকেন্দ্রে যাওয়া মাত্রই তাকে বাধা দেয় পুলিশ। গত ২০১৮ সালের সংসদ নির্বাচনেও চাকলমা ভোটকেন্দ্রে তার ওপর হামলা হয়েছিল বলেও উল্লেখ করেন তিনি।

বুধবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত এই সংসদীয় শূন্য আসনের উপ-নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ বিরতিহীনভাবে সম্পন্ন হয়েছে। বগুড়া-৪ আসনে মোট ভোটার ৩ লাখ ২৮ হাজার ৪৬৯। এরমধ্যে কাহালুতে ৯০ হাজার ৯৬৩ জন নারী এবং ৮৯ হাজার ৮৮০ জন পুরুষ ভোটার। নন্দীগ্রামে ৭৪ হাজার ৪৭১জন নারী এবং ৭৩ হাজার ১৫৫ জন পুরুষ ভোটার।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের