বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

যাদের মানুষ পছন্দ করে তাদেরকেই নেতা বানাতে হবে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২০:১৪, ২৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২৩:১৮, ২৪ সেপ্টেম্বর ২০২১

Google News
যাদের মানুষ পছন্দ করে তাদেরকেই নেতা বানাতে হবে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের (ফাইল ছবি)

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, “যাদের মানুষ পছন্দ করে তাদেরকেই নেতা বানাতে হবে, নিজের পছন্দের কাউকে নয়।”

আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, “যারা নিজেদের নেত্রীর জন্য একটা কার্যকরী মিছিল করতে পারে না, তাদের মুখে আন্দোলনের কথা মানায় না।”

বিএনপির সিরিজ বৈঠককে সিরিজ ষড়যন্ত্রের অংশ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, “বিএনপি নির্বাচনকে ভয় পায়। কারণ, জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই নির্বাচন নিয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে।”

তিনি বলেন, “বিএনপির হাতে দেশের গণতন্ত্র নিরাপদ নয়। তারা দেশের জন্য রাজনীতি করে না, তারা রাজনীতি করে লুটপাটের জন্য। এখন দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি ভালো নেই।”

জনগণের জন্য কাজ করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “নিজের অবস্থান ভারী করার জন্য নিজের লোকদের কমিটিতে রাখা যাবে না।” এছাড়াও দলের দুঃসময়ের ত্যাগী কর্মীদের কমিটিতে সুযোগ করে দিতে নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, “শেখ হাসিনার লক্ষ্য এ দেশের মানুষের ভাগ্য উন্নয়ন আর বিএনপির লক্ষ্য নিজেদের পকেটের উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক এক করে দেশে পদ্মাসেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল, একাধিক আন্ডারপাস, চারলেন, আটলেনের মহা সড়ক, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ায় বিএনপির গায়ে জ্বালা ধরেছে। বিএনপি নেতাদের এতসব উন্নয়ন সহ্য হয় না বলে তারা প্রলাপ বকছে।”

তিনি বলেন, “বিএনপির সেই অন্ধকার যুগ পেরিয়ে আজকে বাংলাদেশে শান্তির সুবাতাস বইছে, এটাই বিএনপির গাত্রদাহের কারণ।”

রেডিওটুডে নিউজ/জেএফ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের