শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

খালেদার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে রিজভীর নেতৃত্বে রাজধানীতে মশাল মিছিল

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০২:৫৪, ২৬ নভেম্বর ২০২১

আপডেট: ০২:৫৫, ২৬ নভেম্বর ২০২১

Google News
খালেদার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে রিজভীর নেতৃত্বে রাজধানীতে মশাল মিছিল

বিএনপির মশাল মিছিল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে রাজধানীতে মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হইতে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে এই মশাল মিছিল শুরু হয়ে স্কাউট মার্কেটের সামনে গিয়ে শেষ হয়।

মিছিলে ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ ছাত্রদলের বিভিন্ন ইউনিটের প্রায় অর্ধশত নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে অসুস্থ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় বিকেলে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। সেখানেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজভী।

সেখানে তিনি বলেন,  বেগম খালেদা জিয়াকে দেখতে আমি আজ (বৃহস্পতিবার) এভারকেয়ার হাসপাতালে গিয়েছিলাম। এক কথায় দেশনেত্রীর অবস্থা খুবই খারাপ।

প্রার্থনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া, চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার, কেন্দ্রীয় নেতা গৌতম চক্রবর্তী, অপর্না রায়, জয়ন্ত কুমার কুন্ডু, অমলেন্দু দাস অপু, কর্নেল (অব.) মনীষ দেওয়ান, নিপুন রায় চৌধুরী, যুবদলের তরুণ দে, সাবেক ছাত্রদল নেতা জয়দেব জয়, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ছাত্র-যুব ফ্রন্টের বিশ্বজিৎ ভদ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের