শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

গ্যাসের বড়ি খেয়ে দুই বান্ধবীর আত্মহত্যা

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ২২:৫৯, ২২ মে ২০২২

Google News
গ্যাসের বড়ি খেয়ে দুই বান্ধবীর আত্মহত্যা

পাবনার চাটমোহরে ইঁদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে একই সঙ্গে দুই বান্ধবীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের জয়ঘর ও পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলো, জয়ঘর গ্রামের জিল্লুর রহমানের মেয়ে যুথী খাতুন এবং একই ইউনিয়নের পাইকপাড়া গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে শাবানা খাতুন। যুথী হান্ডিয়াল উচ্চ বিদ্যালয়ে এবং শাবানা পাইকপাড়া সিনিয়র আলিম মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী ছিল। 

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। তবে একই সঙ্গে দুই বান্ধবীর আত্মহত্যার বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রেমঘটিত কারণে এমন ঘটনা বলে জানিয়েছে পুলিশ। 

পরিবার ও স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, ভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করলেও খুব ঘনিষ্ঠ সম্পর্ক ছিল যুথী ও শাবানার মধ্যে। শনিবার বিকালে দুজনে প্রাইভেট পড়ে হান্ডিয়াল বাজারের একটি কীটনাশকের দোকান থেকে ইঁদুর মারা গ্যাস ট্যাবলেট কিনে বাজারেই খেয়ে বাড়ি ফেরে। 

বাড়ি ফেরার পর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন দুজনকে হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক যুথী খাতুনকে মৃত ঘোষণা করেন এবং শাবানাকে পাবনা রেফার্ড করেন। এর পর পাবনা নেওয়ার পথে মারা যায় শাবানাও।

চাটমোহর থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, প্রেমঘটিত কারণে এমন ঘটনা বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এ ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে। এ ছাড়া ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের