শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

জয়পুরহাটে শিশু অপহরণ মামলায় আসামীর ২৫ বছর কারাদন্ড

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ০২:২৭, ১৪ সেপ্টেম্বর ২০২১

Google News
জয়পুরহাটে শিশু অপহরণ মামলায় আসামীর ২৫ বছর কারাদন্ড

জয়পুরহাটে মনিয়াতুন জান্নাত তন্নী নামে ১০ বছরের শিশুকে অপহরণের মামলায় আসামী মফিজুল ইসলামকে (৩৩) ২৫ বছর সশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের আদালত।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জনাকীর্ণ আদালতে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জেলা ও দায়রা জজ রোস্তম আলী এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত মফিজুল ইসলাম জেলার ক্ষেতলাল উপজেলার তেলাবদুল গ্রামের আওলাদ হোসেনের ছেলে। 

মামলা সুত্রে জানা গেছে, গত ২০১৯ সালের ২২ জানুয়ারি জেলার জয়পুরহাট সদর উপজেলার বাবুপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে (শিশু কন্যা) মনিয়াতুন জান্নাত তন্নীকে শহরের জয়পুরহাট কালেক্টরেট বিদ্যানিকেতনে (উচ্চ বিদ্যালয়) যাবার পথে ওই শিক্ষা প্রতিষ্ঠানের সামনের সড়ক থেকে আসামী মফিজুল ইসলাম তাকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারী শিশুটিকে সদর উপজেলার আউশগাড়া এলাকায় নিয়ে যাবার সময়  শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার সহ অপহরণকারি মফিজুল ইসলাম কে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে যায়। 

ওই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে আসামী হিসেবে জেলার ক্ষেতলাল উপজেলার তেলাবদুল গ্রামের আওলাদ হোসেনের ছেলে মফিজুল ইসলামের নাম উল্লেখ করে  জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করেন। ওই মামলার দীর্ঘ শুনানি শেষে সোমবার দুপুরে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জেলা ও দায়রা জজ রোস্তম আলী এ রায় প্রদান করেন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের