শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

জয়পুরহাটে অ্যাম্বুলেন্স নিয়ে ডাকাতি, অস্ত্রসহ ৫ ডাকাত আটক

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ০১:১৫, ১৮ জুলাই ২০২১

আপডেট: ০১:১৫, ১৮ জুলাই ২০২১

Google News
জয়পুরহাটে অ্যাম্বুলেন্স নিয়ে ডাকাতি, অস্ত্রসহ ৫ ডাকাত আটক

জয়পুরহাটে অ্যাম্বুলেন্স নিয়ে ডাকাতি করতে গিয়ে পুলিশের হাতে দেশীয় অস্ত্রসহ আটক হয়েছেন পাঁচ ডাকাত সদস্য।

শনিবার গভীর রাতে (গতরাতে) জয়পুরহাটের সদর উপজেলার পাকার মাথা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি কালে তাদেরকে আটক করা হয়। এ সময় ডাকাত দলের আরও ৫/৬জন সদস্য অন্ধকারে পালিয়ে যায়।

আটকৃতরা হলেন- জয়পুরহাটের সদর উপজেলার হারাইল-বাবুপাড়া মহল্লার মন্টু হোসেনের ছেলে আবির হোসেন (২৬) ও একই এলাকার বকুল মিয়ার ছেলে খুশিবুজ্জামান খুশিব (২৪)),সোটাহার উত্তরপাড়া গ্রামের আব্দুল আলিমের ছেলে রনি আকরাম (২৭),হানাইল বম্বু গ্রামের আফজাল হোসেনের ছেলে নয়ন হোসেন (২৯) ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ছোট মানুসমোড়া গ্রামের মোজাহার আলীর ছেলে হাবিবুর রহমান বাশার (২৭)।

পুলিশের অভিযানের সময় ঘটনাস্থল থেকে একটি করে রামদা, চাইনিজ কুড়াল, লোহার চাপাতি, ৩টি ধারালো ছুড়ি, ২৫ ফুট লম্বা লাইলনের দড়ি, লোহার পাইপ, কাঠের লাঠি, ৬টি মোবাইল ফোন সেট এবং স্বপ্ন অ্যান্ড তুবা নামে ডাকাত দলের ব্যবহ্নত একটি অ্যাম্বুলেন্স উদ্ধার করা হয়।

এ রিপোর্ট লেখার সময় আটককৃতদের থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও মামলার প্রস্তুতি চলছিল।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি)একেএম আলমগীর জাহান জানান, গভীর রাতে জয়পুরহাট শহরতলির পাকার মাথা এলাকায় একদল সশস্ত্র ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- গোপন সূত্রে এ খবর জানতে পেয়ে সাথে সাথে ওই এলাকায় পুলিশ ফোর্স পাঠানো হয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করে। সে সময় কয়েকজন অন্ধকারে পালিয়ে গেলেও তাদের ব্যবহৃত একটি অ্য্যাম্বুলেন্স সহ ওই ডাকাত দলের ৫ সদস্যকে আটক করে পুলিশ। এ ঘটনায় জয়পুরহাট থানায় একটি মামালা দায়ের করা হয়েছে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের