মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

পিকনিকের অনুষ্ঠানে কুপিয়ে যুবক খুন

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫০, ১৩ ফেব্রুয়ারি ২০২২

Google News
পিকনিকের অনুষ্ঠানে কুপিয়ে যুবক খুন

নিহত তুহিন বাবু কুইন

মামলা তুলে না নেওয়ায় বগুড়া শহরে পিকনিকের অনুষ্ঠানে তুহিন বাবু কুইন (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন আরও দুজন। শনিবার রাতে উপজেলার নিশিন্দারা খাঁপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তুহিন বাবু কুইন বগুড়া শহরের নিশিন্দারা খাঁপাড়ার শহিদুর রহমান শহীদ ডাক্তারের ছেলে।

আহতরা হলেন- তুহিনের মামা মোহাম্মদ রহিম (৩২) ও প্রতিবেশী ঝন্টু মিয়া (২৫)। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে কুইনের সঙ্গে পাশের চকসূত্রাপুর কশাইপাড়ার কয়েকজনের বিরোধ চলে আসছিল। গত ২০২০ সালে প্রতিপক্ষরা কুইনকে ছুরিকাঘাত করে। এ নিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে।

হামলাকারীরা মামলাটি তুলে নিতে কুইনকে চাপ দিয়ে আসছিল। কিন্তু রাজি না হওয়ায় তাদের মধ্যে বিরোধ তুঙ্গে ওঠে।

কুইন, তার বন্ধু ও প্রতিবেশীরা শনিবার রাতে নিশিন্দারা খাঁপাড়ায় বাড়ির কাছে মনপুরা বাগানে ব্যাডমিন্টন কোর্টে পিকনিকের আয়োজন করেন। খাওয়ার প্রস্তুতি ও আনন্দ চলাকালে রাত পৌনে ১১টার দিকে বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত শহরের চকসূত্রাপুর কশাইপাড়ার ১৪-১৫ জন দুর্বৃত্ত পিকনিক অনুষ্ঠানে হামলা চালায়।

দুর্বৃত্তরা কুইনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। তাকে উদ্ধারে এগিয়ে এলে তার মামা মোহাম্মদ রহিম ও প্রতিবেশী ঝন্টু মিয়াকে ছুরিকাঘাত করা হয়। এর পর দুর্বৃত্তরা এলাকা ত্যাগ করে।

প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যান।

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই শামীম হোসেন জানান, ধারালো অস্ত্রের আঘাতে আহত কুইন, রহিম ও ঝন্টুকে জরুরি বিভাগে আনার পর চিকিৎসক কুইনকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অন্য দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া কুইনের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিশিন্দারা উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জিল্লুর রহমান জানান, আগের হামলার মামলা তুলে নিতে রাজি না হওয়ায় এ হত্যার ঘটনা ঘটে।

নিহত কুইনের বিরুদ্ধে সদর থানায় মাদকসহ দুটি মামলা রয়েছে। হত্যাকাণ্ডের পর থেকে ঘাতকদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের