শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

রূপপুরে কাজাখ নাগরিক খুন

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৭, ২৭ মার্চ ২০২২

Google News
রূপপুরে কাজাখ নাগরিক খুন

ছবি সংগৃহীত

পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসিক গ্রিনসিটিতে ছুরিকাঘাতে কাজাখস্তানের এক নাগরিক খুন হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। শনিবার (২৬ মার্চ) গভীর রাতে গ্রিনসিটির ৬ নম্বর ভবনের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

নিহতের নাম ভ্লাদিমির শভেটস (৫২) কাজাখস্তানের নাগরিক। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে নিকিম নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে ফোরম্যান হিসেবে কর্মরত ছিলেন।

আহত বেরেজনয় অ্যান্ড্রেও কাজাখস্তানের নাগরিক। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকার মহাখালী ইউনিভার্সাল হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনায় জড়িত সন্দেহে তিন বেলারুশ নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য ঈশ্বরদী থানায় নেওয়া হয়েছে। 

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আর্থিক লেনদেনের বিষয় নিয়ে কয়েকজন বেলারুশীয় নাগরিকের সঙ্গে কাজাখস্তানের ওই নাগরিকের মধ্যে মারামারির ঘটনায় এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাদের মধ্যে দ্বন্দ্বের জেরে শনিবার রাতে গ্রিনসিটি প্রকল্পের ৬ নম্বর ভবনের একটি কক্ষে ছুরিকাঘাতে তিনি মারা যান। আহত হন আরেকজন।

নিহত কাজাখস্তান নাগরিকের পিঠের দিকে ৪-৫টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা জানার পর পুলিশ ঈশ্বরদী উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে রূপপুর প্রকল্পের গ্রিনসিটির আবাসিক ভবনে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাদিউল ইসলাম বলেন, ভাষাগত সমস্যার কারণে পুরো ঘটনা বুঝতে সমস্যা হচ্ছে পুলিশের। পরে বিস্তারিত জানানো যাবে বলে তিনি জানান।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের