বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

মেয়রের কক্ষে পকেট থেকে পিস্তল পড়ে গুলি বিস্ফোরণ

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৩:১৮, ৬ অক্টোবর ২০২১

Google News
মেয়রের কক্ষে পকেট থেকে পিস্তল পড়ে গুলি বিস্ফোরণ

ছবি: সংগৃহীত

রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়রের কক্ষে একটি বেসরকারি সংস্থা আয়োজিত শিক্ষার্থীদের নিয়ে প্রতিকী মেয়রের দায়িত্ব পালন অনুষ্ঠান চলাকালে গুলি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

আজ মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মেয়র বলেন, দুপুর ১২টার দিকে তার কক্ষে শিক্ষার্থীদের নিয়ে প্রতীকী মেয়রের দায়িত্ব পালন-সম্পর্কিত একটি অনুষ্ঠান চলছিল। এ সময় সেখানে রংপুর জেলা মোটর মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি এ কে এম মোজাম্মেল হক সৌজন্য সাক্ষাৎ করতে আসেন।

তিনি আরও বলেন, কুশল বিনিময়ের এক পর্যায়ে মোজাম্মেল হক তার পকেট থেকে মোবাইল ফোন বের করার সময় অসাবধানতাবশত তার পকেটে রাখা ব্যক্তিগত পিস্তল মেঝেতে পড়ে যায়। এতে গুলির বিস্ফোরণের বিকট শব্দ হয়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। শব্দ হলেও রুমে গুলির কোনো চিহ্ন বা খোলস খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় তিনি থানায় কোনো অভিযোগ করেননি বলেও জানান।

এ বিষয়ে মোটর মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক বলেন, পকেট থেকে মোবাইল বের করতে গিয়ে পিস্তল মাটিতে পড়ে যায়। অসাবধানতাবশত সেখানে একটা গুলি আটকে থাকায় তা বের হয়ে বিকট শব্দ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এটি অনিচ্ছাকৃতভাবে ঘটেছে। এ ঘটনায় রংপুর মহানগর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলে জানান মোজাম্মেল হক।

এ বিষয়ে রংপুর মহানগর পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় একটি সাধারণ ডায়েরিও হয়েছে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের