শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

কোটি টাকার ভুয়া বিল নিয়ে দুই প্রকৌশলীর দ্বন্দ্ব

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৪২, ৮ অক্টোবর ২০২১

Google News
কোটি টাকার ভুয়া বিল নিয়ে দুই প্রকৌশলীর দ্বন্দ্ব

ফাইল ছবি

প্রায় এক কোটি টাকার ভুয়া প্রকল্পের বিলে সই না করায় গাইবান্ধা গণপূর্ত বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মো. শাহিদুজ্জামানকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নির্বাহী প্রকৌশলী মো. আবিল আয়ামসহ অজ্ঞাত তিন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগটি দায়ের করা হয়। গত ৫ অক্টোবর সদর থানায় অভিযোগ দায়ের হলেও আজ বৃহস্পতিবার রাতে বিষয়টি জানাজানি হয়।

গাইবান্ধা সদর থানার ওসি তদন্ত আব্দুর রউফ জানান, ৪ অক্টোবর গভীর রাতে গাইবান্ধা গণপূর্ত বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মো. শাহিদুজ্জামানের গাইবান্ধা শহরের ভিএইড রোডের সরকারি বাসায় তিনজন মুখোশধারী কয়েকটি ঢিল ছোড়েন। ঢিলের শব্দ শুনে তিনি বাইরে বের হয়ে দেখেন, তিনজন মুখোশধারী দাঁড়িয়ে আছেন।

এ সময় তারা প্রকৌশলী শাহিদুজ্জামানকে দেখে গালাগাল করতে থাকেন এবং হত্যার হুমকি দেন। পরে ‘তুই গাইবান্ধা ছাড়’ বলে মুখোশধারীরা সটকে পড়েন।

সদর থানায় দায়ের করা অভিযোগে প্রকৌশলী শাহিদুজ্জামান উল্লেখ করেন, তার কোনো শত্রু নেই। কয়েক দিন আগে ৯০ লাখ টাকার ভুয়া প্রকল্পের বিল ও বিভিন্ন প্রকল্পের প্রাক্কলনে তার কাছে সই চান নির্বাহী প্রকৌশলী আবিল আয়াম। কিন্তু সই না দেওয়ায় নির্বাহী প্রকৌশলীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ নিয়ে নির্বাহী প্রকৌশলী ক্ষুব্ধ হয়ে এই ঘটনা ঘটিয়েছেন বলে তিনি ধারণা করছেন।

এ বিষয়ে জানতে চাইলে গাইবান্ধা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবিল আয়াম অভিযোগের সত্যতা অস্বীকার করেন। তিনি বলেন, দাপ্তরিক কিছু বিষয় নিয়ে উপবিভাগীয় প্রকৌশলীর সঙ্গে তার ভুল বোঝাবোঝি হয়েছে। ঘটনাটি মীমাংসার চেষ্টা চলছে।

অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করেছেন গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুর রউফ। তিনি বলেন, বাসায় ঢিল ছোড়া এবং হুমকির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিল নিয়ে যে অভিযোগ আনা হয়েছে, সেটা তাদের অভ্যন্তরীণ ব্যাপার।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের