শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

গোবিন্দগঞ্জে সংখ্যালঘুর দোকানে নাশকতার অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৫, ১৯ অক্টোবর ২০২১

Google News
গোবিন্দগঞ্জে সংখ্যালঘুর দোকানে নাশকতার অভিযোগ

ছবি: সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া বাজারে দুর্বৃত্তরা আজ ভোরে সংখ্যালঘু রমেশ চন্দ্র দাসের একটি কাপড়ের দোকানে অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে স্থানীয় সাংসদ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ গাইবান্ধা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

স্থানীয়রা জানায়, গোবিন্দগঞ্জের কামদিয়া বাজারে পূজা উদযাপন পরিষদের নেতা রমেশ চন্দ্রের কাপড়ের দোকানে কেবা কারা আগুন দেয়। এতে মুহুর্তেই দোকানের প্রায় ৭০ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

তিনি নেতৃবৃন্দের কাছে অভিযোগে জানান, তার দোকানে কে বা কারা আগুন দিয়েছে। তা খুঁজে বের করার দায়িত্ব পুলিশের। খবর পেয়ে দিনাজপুরের ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনাটি নাশকতা কিনা তা খতিয়ে দেখতে স্থানীয় সাংসদ মনোয়ার হোসেন চৌধুরী, সাবেক সাংসদ আবুল কালাম আজাদ, জেলা প্রশাসক আব্দুল মতিন, পুলিশ সুপার তৌহিদুল ইসলাম ঘটনাস্থলে যান। 

পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৈদ্ধ খৃস্টান ঐক্য পরিষদ নেতা চঞ্চল সাহা দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে জানায় যে, কেউ অগ্নিসংযোগ করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। 

অন্যদিকে ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার নিরঞ্জন সাহা বলেন বিষয়টি নাশকতা কিনা তদন্ত ছাড়া বলা যাবে না।  

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান বলেন, এ বিষয়ে কেউ মামলা করলে আমরা মামলা নেবো এবং তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে ।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের