শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

শাওমি নিয়ে এলো নতুন এন্ট্রি লেভেলের স্মার্টফোন

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫৯, ১১ নভেম্বর ২০২২

Google News
শাওমি নিয়ে এলো নতুন এন্ট্রি লেভেলের স্মার্টফোন

ফাইল ছবি

শাওমি কম্পানি সকলের বেশ বাজেটের মধ্যেই নতুন এক স্মার্টফোন রেডমি এ১নিয়ে আসার ঘোষণা দিয়েছে। দারাজের অনলাইন মার্কেটপ্লেসে ১১.১১ ক্যাম্পেইনে আকর্ষণীয় অফারে পাওয়া যাবে এই ফোনটি।

আগামী ১১ ই নভেম্বর থেকে আকর্ষণীয় অফারে এবং আকর্ষণীয় এই ফোনটি পাওয়া যাবে শুধুমাত্র দারাজের ক্যাম্পেইনে। রেডমি এ ১ এর তিনটি রং অ্যাভেলেবেল লাইট গ্রীন,লাইট ব্লু অ্যান্ড ব্ল্যাক।

এই তিনটি রঙে আপাতত পাওয়া যাবে আকর্ষণীয় এই রেডমি এ১। নতুন এই ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ৯ হাজার ৯৯৯ টাকা। তবে দারাজ এর বিশেষ মূল্য ছাড়ে ৯ হাজার ১৯৯ টাকায় পাওয়া যাবে এই ফোনটি।

রেডমি এ১ ফোনটিতে রয়েছে বড় ব্যাটারি,বড় ডিসপ্লে, ডুয়েল ক্যামেরা সহ স্টাইলিশ ডিজাইন এবং দুর্দান্ত সব ফিচার। বাজেটের দিক দিয়ে অল্প হলেও ফোনটির ব্যবহারকারীরা ভিন্ন রকম এক অভিজ্ঞতার সম্মুখীন হবে এর ফিচারগুলো ব্যবহারের মাধ্যমে।

আকর্ষণীয় এ নতুন ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫২ ইঞ্চির বড় ডিসপ্লে ভিডিও দেখার ক্ষেত্রে। ১৬০০X৭২০ পিকসেল এইচডি প্লাস রেজুলেশনসহ ডার্ক থিম এবং নাইট লাইট মোড।  এই রেডমি এ১ ফোনটিতে শক্তিশালী হার্ডওয়ারের সাথে সফটওয়্যার থাকাই এর থেকে ভালো পারফরম্যান্স পাওয়া যাবে বলে আশা করছে শাওমি কোম্পানি।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের