শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

ভারতীয় সংস্থা বোট লঞ্চ করলো নতুন এক স্মার্ট ওয়াচ

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৪৪, ১২ নভেম্বর ২০২২

Google News
ভারতীয় সংস্থা বোট লঞ্চ করলো নতুন এক স্মার্ট ওয়াচ

ফাইল ছবি

নতুন একটি স্মার্ট ওয়াচ এবার বাজারে নিয়ে এলো ভারতীয় গ্যাজেট নির্মাতা সংস্থা বোট। ভারতের বাজারে সম্প্রতি লঞ্চ করা হয়েছে বোট ওয়েব আল্টিমা। নতুন এই স্মার্টওয়াচের রয়েছে ১০০ এর বেশি স্পোর্টস মোড,ওয়াচ ফেস এবং ব্লুটুথ কানেকশন। এছাড়াও থাকছে দশ দিনের ব্যাটারি সাপোর্ট।

১.৮ ইঞ্চির একটি ডিসপ্লে পাওয়া যাবে এই স্মার্টওয়াচ টিতে। লঞ্চ করা বোটের এই নতুন স্মার্টওয়াচের রয়েছে ব্লাড অক্সিজেন লেভেল মনিটর এবং ২৪ ঘন্টা হার্ট রেট মনিটর। শুধু তাই নয় এর পাশাপাশি রয়েছে স্লিপ ট্রাকিং ফিচার, ব্রিদিঙ কন্ট্রোল মোড ফিচার।

বোটের এই নতুন স্মার্টওয়াচ এ আরও রয়েছে ওয়াট আউট ডিটেকশন ফিচার ছাড়াও সাঁতার,ব্যায়াম, হাটা, দৌড়ানো ইত্যাদি ফিচার। নতুন এই ওয়াচের মাধ্যমে মিউজিক কন্ট্রোল করাও সম্ভব হবে। এমনকি এই স্মার্টওয়াচের সঙ্গে থাকছে স্পিকার এবং মাইক্রোফোন। এটি একটি Ip68 রেটিং প্রাপ্ত ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিস্ট্যান্ড ডিভাইস।

নতুন এই স্মার্ট ওয়াচ এ একবার চার্জের মাধ্যমেই দশ দিন পর্যন্ত ব্যাটারি চালোনার সুযোগ থাকবে। বোটের লঞ্চকৃত এই নতুন স্মার্টওয়াচটির ভারতে দাম পড়বে ২হাজার ৯৯৯ টাকা। যা বাংলাদেশী মুদ্রায় মূলত ৩ হাজার ৮০০টাকা পড়বে। এই স্মার্ট ওয়াচ টি কেনা যাবে বোট কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে। স্মার্ট ওয়াচ টি মূলত লঞ্চ করা হয়েছে টিলগ্রিন, এক্টিভ ব্ল্যাক এন্ড রেড এই তিনটে রঙে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের