বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

নতুন বছরে টিকটক আনছে নতুন ফিচার 

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ০২:১৩, ১১ জানুয়ারি ২০২৩

Google News
নতুন বছরে টিকটক আনছে নতুন ফিচার 

ফাইল ছবি

শর্ট ভিডিও তৈরির একটি অন্যতম জনপ্রিয় মাধ্যম হল টিকটক। এই প্লাটফর্মটিতে ভিডিও শেয়ার করা যায় এবং এখান থেকে টাকা আয় করা যায়। বিশ্বের কিছু কিছু দেশে এই অ্যাপটি নিষিদ্ধ থাকা সত্ত্বেও এর জনপ্রিয়তা কমেনি।

বিশ্বের যত শীর্ষ নিও প্লাটফর্ম রয়েছে তার মধ্যে সর্বাধিক স্থান অধিকার করে আছে এই সাইটটি। বর্তমানে ১০০ কোটি ব্যবহারকারী এই প্লাটফর্মটি উপভোগ করছেন। আট থেকে আশি সকলের কাছেই এই প্লাটফর্মটি সর্বাধিক জনপ্রিয়।

রাত জেগে অনেকেই টিকটক ব্যবহার করে থাকেন নিজের ভিডিও,কমেন্ট কিংবা ভিউ চেক করার জন্য। বিশেষ করে তরুণ তরুণীরা যারা টিকটক ব্যবহার করেন তারা সব থেকে বেশি সমস্যায় ভোগেন। একবার এই প্লাটফর্মটিতে ঢুকলে ঘন্টার পর ঘন্টা কেটে যায় তাদের চোখের পলকে। ফলে তাদের ঘুমোতে দেরি হয়ে যায় এবং সকালে উঠতেও দেরি করে ফেলে। তাই প্ল্যাটফর্মটি নিয়ে এলো নতুন একটি ফিচার। এবার থেকে ব্যবহারকারীর ঘুমের দিকে নজর রাখবে টিকটক। প্ল্যাটফর্মটিতে যুক্ত হয়েছে 'স্লিপ রিমাইন্ডার' নামে একটি ফিচার।

নতুন এই ফিচারটি ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীকে ঘুমানোর সময় জানানোর পাশাপাশি ঘুমের সময় নোটিফিকেশন বন্ধ রাখবে। ব্যবহারকারীদের জন্য পরীক্ষামূলকভাবে ফিচারটি প্রাথমিকভাবে চালু করা হয়েছে বলে জানানো হয় প্ল্যাটফর্মটি থেকে।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের