শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

কাতার বিশ্বকাপ-২০২২

পোল্যান্ডের বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নামবে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৩:০৩, ৩০ নভেম্বর ২০২২

আপডেট: ২৩:০৪, ৩০ নভেম্বর ২০২২

Google News
পোল্যান্ডের বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নামবে আর্জেন্টিনা

সংগৃহিত ছবি

বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হেরে অঘটনের জন্ম দেয় মেসির আর্জেন্টিনা। যদিও পরের ম্যাচে ঘুরে দাঁড়ায় দলটি। মেক্সিকোর বিপক্ষে সেই ম্যাচে মেসি জাদুতে রচিত হয় এক নতুন অধ্যায়ের। তবে জিতেও চাপ কাটেনি স্ক্যালোনির দলের। তাই গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ পোল্যান্ডের বিপক্ষে জয়ের বিকল্প দেখছে না আলবেসেলিস্তারা।

আজ বাংলাদেশ সময় রাত ১টায় কাতারের স্টেডিয়াম-৯৭৪ এ পোলিশদের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এর আগে জেনে নেওয়া যাক, কেমন হতে পারে আলবেসেলিস্তাদের পোল্যান্ডের বিপক্ষে ম্যাচের শুরুর একাদশ।

পোলিশদের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচ নিয়ে বেশ সতর্ক আর্জেন্টিনা। কোচ লিওনেল স্ক্যালোনি এই ম্যাচেও একাধিক পরিবর্তন আনতে পারেন। গত ম্যাচে রক্ষণভাগে শুরুতে থাকা মন্টিয়েলের জায়গায় দেখা যেতে পারে মলিনাকে। এছাড়াও শুরুতে মাঝমাঠে পারেদেসকে পাচ্ছে না দল। তার জায়গায় প্লেয়িং ইলেভেনে আসতে পারেন এনজো বা গুইদো।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ-

এমিলিয়ানো মার্তিনেজ, মার্কোস আকুনা, লিসান্দ্রো মার্টিনেজ, নিকোলাস ওটামেন্দি, নাহুয়েল মলিনা, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো ডি পল, ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি, এঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের