শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

দলে ফিরেই বাংলাদেশকে সাফল্য এনে দিলেন নাঈম

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:০৮, ১৫ মে ২০২২

Google News
দলে ফিরেই বাংলাদেশকে সাফল্য এনে দিলেন নাঈম

ঘরের মাঠ চট্টগ্রামেই টেস্ট ক্রিকেটে অভিষেক ঘটেছিল নাঈম হাসানের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওই ম্যাচেই নিজের জাত চেনান এই স্পিনার। এরপর থেকে সাদা পোশাকে টাইগার স্কোয়াডের নিয়মিত সদস্য হয়ে উঠেন তিনি। তবু, দলের কম্বিনেশনের কারণে এক বছরেরও বেশি সময় ধরে দলে জায়গা পাচ্ছিলেন না। অবশেষে সুযোগ পেলেন এবং এসেই দলকে সাফল্য এনে দিলেন।

আজ (১৫ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হয়েছে প্রথম টেস্ট। টস হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। দলীয় অষ্টম ওভারেই নাঈমের হাতে বল তুলে দেন অধিনায়ক মুমিনুল হক। সাফল্য এনে দিতেও দেরি করলেন না এই স্পিনার। নিজের পঞ্চম বলেই লঙ্কান অধিনায়ক দ্বিমুথ করুণারাত্নেকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন তিনি।

রিভিউ নিয়েও কাজ হয়নি। তখন সফরকারীদের স্কোর ২৩ রান। এই রিপোর্ট লেখার সময় তাদের সংগ্রহ এক উইকেট হারিয়ে ৩৩ রান।ওসানা ফার্নান্দো ২১ ও কুশাল মেন্ডিস ২ রানে অপরাজিত।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস (উইকেটকিপার), নাঈম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম ও খালেদ আহমেদ।

শ্রীলঙ্কা একাদশ: দ্বিমুথ করুণারাত্নে (অধিনায়ক), ওশাদা ফার্নান্দো, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনঞ্জয় ডি সিলভা, দিনেশ চান্দিমাল, নিরোসান ডিকওয়েলা (উইকেটকিপার), রামেশ মেন্ডিস, লাসিথ এমবুলডেনিয়া, আসিথা ফার্নান্দো ও ভিসওয়া ফার্নান্দো।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের