শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

এবার সাকিবের জোড়া আঘাত, চাপে শ্রীলঙ্কা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২০:৩৫, ১৬ মে ২০২২

Google News
এবার সাকিবের জোড়া আঘাত, চাপে শ্রীলঙ্কা

চট্টগ্রাম টেস্টে লাঞ্চ ব্রেক থেকে ফিরেই সাকিবের জোড়া উইকেট শিকার। পরপর দুই বলে সাজ ঘরে ফিরিয়েছেন মেনডিস এবং এমবুলডেনিয়াকে। এখন পর্যন্ত সফরকারীদের সংগ্রহ ৮ উইকেটে ৩৩১ রান।

চট্টগ্রাম টেস্টে লাঞ্চের আগে জোড়া উইকেট শিকার নাঈম হাসানের। ফিরিয়েছেন দিনেশ চান্দিমাল ও নিরোশান ডিকভেলাকে। এখন পর্যন্ত সফরকারীদের সংগ্রহ ৬ উইকেটে ৩২৩ রান।

ম্যাথিউসকে ১১৯ রানে থামানোর সুযোগ হারাল বাংলাদেশ

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন প্রথম সেশনে ব্যাট করছে শ্রীলঙ্কা। এখন পর্যন্ত সফরকারীদের সংগ্রহ ৪ উইকেটে ২৯১ রান। লঙ্কানদের চারশোর মধ্যে অলআউট করার লক্ষ্য বাংলাদেশের। যদিও ব্যাটিং বান্ধব পিচে কাজটা সহজ হবে না।

২৫৮ রান নিয়ে দ্বিতীয় দিন ব্যাট শুরু করে লংকানরা। ক্রিজে আছেন দুই সিনিয়র ক্রিকেটার। প্রথমদিন সেঞ্চুরি তুলে নিয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। দিনেশ চান্দিমালও ফিফটির পথে। ম্যাথিউসকে ১১৯ রানে থামানোর সুযোগ আসে। ৯৪তম ওভারে খালিদের বল তার ব্যাটে লাগলেও আবেদন করেনি বাংলাদেশ।

অথচ জোড়ালো আবেদন করলেই ম্যাথিউসকে সাজঘরে পাঠানো যেত। কিন্তু হেলায় সেই সুযোগ হারিয়েছে স্বাগতিকরা। আলট্রা এজে দেখা গেছে, বল ম্যাথুজের ব্যাট ছুঁয়ে কিপারের গ্লাভসে জমা পড়ে। টিভিতেও হালকা শোনা গেছে তার শব্দ।

প্রথম দিন লংকানদের ৪ উইকেটের সবগুলো পেয়েছেন টাইগার স্পিনাররা। পেসাররা ছিলেন ব্যর্থ। শরিফুল-খালেদের আজ উইকেট নেয়ার চ্যালেঞ্জ।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের