বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করতে রাজি সাকিব

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০২:০৭, ১২ আগস্ট ২০২২

Google News
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করতে রাজি সাকিব

বেটউনারের সাথে চুক্তি বাতিল না করলে সাকিবের সঙ্গে কোনো সম্পর্ক রাখবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বোর্ডের রুদ্ধদ্বার বৈঠক শেষে এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। 

তবে এরই মধ্যে জানা গেছে, বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করতে রাজি হয়েছেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার (১১ আগস্ট) মৌখিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে বিষয়টি জানিয়েছেন তিনি। তবে বিসিবির পক্ষ থেকে বলা হয়েছে, লিখিত আকারে তাদের জানাতে।

বিসিবির এক পরিচালক বলেন, ‘সে (সাকিব) বলেছে আমি উইথড্র (বাতিল) করছি। তবে এখনও সে চিঠি দেয়নি, আমরা অপেক্ষা করছি চিঠির জন্য। সাকিব চুক্তি বাতিল করলে একরকম সিদ্ধান্ত, আর বাতিল না করলে আরেকরকম। আমরা এখন চিঠির অপেক্ষায় আছি।’

বৈঠকে বিসিবি সভাপতি বলেছেন, ‘আমরা তাকে একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ জানাক দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।’

উল্লেখ্য, বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। বেটিং সংক্রান্ত যে কোনও কিছুতেই বিসিবির কড়া নিষেধাজ্ঞা। এমনকি দেশের আইনেও তা নিষিদ্ধ।

সাকিবকে এই বার্তা দিয়ে চুক্তি বাতিল করতে বলেছে বিসিবি। তাকে জানানো হয়েছে, বেট উইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বিসিবিকে লিখিতভাবে নিশ্চিত করতে হবে।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের