শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

শুক্রবার,

৩০ সেপ্টেম্বর ২০২২,

১৫ আশ্বিন ১৪২৯

Radio Today News

সোহানের নেতৃত্বে আগামীকাল দেশ ছাড়ছে বাংলাদেশের টি-টোয়েন্টি দল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:৪১, ২১ সেপ্টেম্বর ২০২২

সোহানের নেতৃত্বে আগামীকাল দেশ ছাড়ছে বাংলাদেশের টি-টোয়েন্টি দল

নুরুল হাসান সোহান

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। আগামীকাল বৃহস্পতিবার বিকেল ৫টা ৩০ মিনিটে ১৭ সদস্যের দল নিয়ে ঢাকা ছাড়বে বাংলাদেশ। দলের অধিনায়কত্বের দায়িত্ব থাকবে নুরুল হাসান সোহানের কাঁধে।

আজ সন্ধ্যায় বিসিবির ঘোষিত এই দলে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান এর নাম। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সিপিএলের জন্য তাকে ছাড়া দল ঘোষণা করেছে বাংলাদেশ। তার অনুপস্থিতিতে টাইগারদের নেতৃত্বে থাকবে সোহানের ওপর।

এই সিরিজে দলে রয়েছেন নতুন তিন মুখ। টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে না থাকলেও আমিরাত সফর এর দলে ডাকা হয়েছে সৌম্য সরকার ও রিশাদ হোসেনকে। আছেন পেসার শরিফুল ইসলাম।

আগামী ২৫ অক্টোবর ও ২৭ অক্টোবর দুবাই ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ। এরপর ২৮শে অক্টোবর দেশে ফিরে আসবে টাইগাররা।

বাংলাদেশ স্কোয়াড- 

নুরুল হাসান সোহান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের