শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

হার দিয়ে টুর্নামেন্ট শেষ বাংলাদেশের লিজেন্ডদের

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫১, ২৮ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ০৬:৫১, ২৮ সেপ্টেম্বর ২০২২

Google News
হার দিয়ে টুর্নামেন্ট শেষ বাংলাদেশের লিজেন্ডদের

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের নিজেদের পঞ্চম এবং শেষ ম্যাচেও হারের দেখা পেয়েছে বাংলাদেশ। ফলে প্রথম আসরের মতো এবার দ্বিতীয় আসরেও জয়ের দেখা পেলেন না টাইগার কিংবদন্তিরা। শ্রীলঙ্কা লিজেন্ডসের কাছে ৭০ রানের বড় ব্যবধানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ লিজেন্ডস। 

রায়পুরে এদিন টস জিতে টাইগার লিজেন্ডসের অধিনায়ক মোহাম্মদ শরীফ লঙ্কানদের আগে ব্যাটিংয়ে পাঠান। দিয়েই যেন ভুলটা হলো! টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে তিলকরত্নে দিলশানের ঝোড়ো অর্ধ-শতক (৫১), সঙ্গে সনৎ জয়সুরিয়া (৩৭), মাহেলা উদাওয়াত্তে (৪৩) এবং চামারা সিলভার (৩৪) রানের উপর ভর করে ৫ উইকেটে ২১৩ রান সংগ্রহ করে লঙ্কান লিজেন্ডসরা। 

টাইগারদের হয়ে রাজ্জাক-শরীফসহ বাকি তিন বোলার নেন ১টি করে উইকেট। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান করে বাংলাদেশ লিজেন্ডসরা। 

লঙ্কানদের দেওয়া বড় লক্ষ্য তাড়া করতে নেমে তুষার ইমরানের ধীর গতির ফিফটি ছাড়া বড় রান করতে পারেননি আর কোনো ব্যাটার। শেষদিকে ব্যাটিংয়ে নেমে আবুল হাসান করেন ১৬ বলে ঝোড়ো ২৯ রান। শ্রীলঙ্কার হয়ে ৩ উইকেট নেন তিলকরত্নে দিলশান, এছাড়া ২ উইকেট শিকার করেন আসেলা গুনারত্নে।

রেডিও টুডে/ আর এ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের