শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

অজি লিজেন্ডদের হারিয়ে টানা দ্বিতীয়বার ফাইনালে ভারতীয় লিজেন্ডরা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৫:২৭, ৩০ সেপ্টেম্বর ২০২২

Google News
অজি লিজেন্ডদের হারিয়ে টানা দ্বিতীয়বার ফাইনালে ভারতীয় লিজেন্ডরা

ভারতীয় লিজেন্ডদের কাছে হেরেছে অজি লিজেন্ডরা

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের প্রথম সেমিফাইনালে অস্ট্রেলিয়াকে ৫ উইকেটে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে উঠেছে ভারতীয় লিজেন্ডসরা। ম্যাচের প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭১ রান সংগ্রহ করে ওয়াটসনরা। জবাবে ৪ বল ও ৫ উইকেট হাতে রেখেই জয় পায় শচীন টেন্ডুলকারের দল।

টস জিতে অস্ট্রেলিয়ান লিজেন্ডসদের ব্যাট করার আমন্ত্রণ জানান ভারতীয় দলনেতা শচীন টেন্ডুলকার। প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত হয় অজি লিজেন্ডসদের। ৭.১ ওভারের ওপেনিং জুটিতে আসে ৬০ রান। ২১ বলে ৩০ রানে ফেরেন দলনেতা ও ওপেনার শেন ওয়াটসন। আর অ্যালেক্স ডোলান করেন ৩৫ রান।

অস্ট্রেলিয়ার পক্ষে ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংসটি বেন ডাঙ্কের। ২৬ বলে পাঁচটি চার ও দুটি ছয়ের সাহায্যে তুলেন ৪৬ রান। শেষদিকে মাত্র ১৮ বলে ৩০ রান সংগ্রহ ক্যামেরুন হোয়াইটের।

লক্ষ্য তাড়া করতে নেমে ১০ রানে শচীন টেন্ডুলকার ও ১১ রানে আউট হন সুরেশ রায়না। আর ১৫ বলে ১৮ রান করেন যুবরাজ সিং। এছাড়া স্টুয়ার্ট বিনি ২ ও ইউসুফ পাঠন আউট হন মাত্র ১ রান করে।

রানের চাকা এরপরও সচল রাখেন ওপেনার নামান ওঝা। শেষদিকে যোগ্য সঙ্গী হিসেবে পান ইরফান পাঠানকে। দুজন মিলে দলকে নিয়ে যান জয়ের বন্দরে। ৯২ রান করে অপরাজিত থাকেন ওপেনার ওঝা। তার এই অনবদ্য ইনিংসটি সাতটি চার ও পাঁচটি ছয়ে সাজানো ছিল। এদিকে মাত্র ১২ বলে দুটি চার ও চারটি ছয়ে ৩৭ রান করে অপরাজিত থাকেন ইরফান পাঠান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের