শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

এশিয়া কাপে পাকিস্তানের শুভ সূচনা

রেডিও টুডে ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৬, ২ অক্টোবর ২০২২

Google News
এশিয়া কাপে পাকিস্তানের শুভ সূচনা

দারুণ জয়ে এশিয়া কাপ শুরু করল পাকিস্তানের মেয়েরা। ওমাইমা সোহেল ও তুবা হাসানদের দারুণ বোলিংয়ে জয় সহজ করে দেয় পাকিস্তানের। ফলে ৯ উইকেটের বড় জয়ে নারী এশিয়া কাপের মিশন শুরু করলো পাকিস্তানের মেয়েরা।  এদিকে আজ পাকিস্তানের এ বিশাল জয়ে রানরেট হিসেব করে বাংলাদেশ-ভারত দুই দলকেই  টপকে গেছে পাকিস্তান।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে জয়ের জন্য ৫৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে পাকিস্তানকে দারুণ শুরু এনে দেন দুই ওপেনার মুনিবা আলি ও সিদরা আমির। পাওয়ার প্লের শেষ ওভারে উইকেট হারানোর আগে উদ্বোধনী জুটিতে ৪৫ রান যোগ করেন সিদরা ও মুনিবা।

ইনিংসে ষষ্ঠ ওভারের শেষ বলে মাহিরা ইজ্জতি ইসমাইলকে উইকেট দিয়ে ফেরেন সিদরা। ৫ চারে ২৩ বলে ৩১ রানের ইনিংস খেলে মাহিরার বলে বোল্ড হয়ে ফেরেন ডানহাতি এই ওপেনার। এরপর অধিনায়ক বিসমাহ মারুফকে সঙ্গে নিয়ে পাকিস্তানের জয় নিশ্চিত করেন মুনিবা। শেষ পর্যন্ত মুনিবা ২১ এবং বিসমাহ অপরাজিত ছিলেন ৮ রানে।

এর আগে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে মালয়েশিয়ার মেয়েরা। পাওয়ার প্লেতে ২ উইকেট হারিয়ে মাত্র ১৬ রান তোলে উনিফ্রেড দুরাইসিঙ্গামের দল। চারে নেমে এলসা হান্টার প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও বাকিরা ছিলেন আসা যাওয়ার মিছিলে।

আর এ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের