বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

ফ্রেঞ্চ লিগা

দুই ম্যাচ পর জয়ের দেখা পেল লিওনেল মেসির পিএসজি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:১২, ২ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৭:৪১, ২ ফেব্রুয়ারি ২০২৩

Google News
দুই ম্যাচ পর জয়ের দেখা পেল লিওনেল মেসির পিএসজি

লিওনেল মেসিও পেয়েছেন একটি গোল

লিগ ওয়ানে অবশেষে দুই ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে পিএসজি। নেইমারহীন ম্যাচে মেসির অসাধারণ ফুটবলে মঁপেলিয়েকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে গালতিয়ের দল। যদিও ম্যাচ শেষে সবকিছু ছাপিয়ে চিন্তার কারণ কিলিয়ান এমবাপের চোট।

ম্যাচের সাত মিনিটের সময় পাওয়া পেনাল্টি মিস করেন এমবাপে। তবে ভিএআর চেক করে রেফারি দেখেন এমবাপ্পে শট নেয়ার আগেই প্রতিপক্ষ দলের গোলকিপার বেরিয়ে আসেন সাথে দুই খেলোয়াড়ও ডি বক্সে ঢুকে পড়েন। ফলে আবারও পেনাল্টি পায় পিএসজি। 

এবারও পেনাল্টি নেন এমবাপ্পে, যথারীতি এবারও গোল মিস তার। বারে লেগে বল তার কাছে ফিরে আসলে এবারও বল জালে জড়াতে ব্যর্থ তিনি। অর্থাৎ ২ মিনিটে তিনটি বড় চান্স পেয়েও গোল করতে ব্যর্থ ফরাসি তারকা। এর কিছুক্ষণ পরই চোট নিয়ে মাঠ ছাড়তে হয় এই ফরাসি ফরোয়ার্ড। 

প্রথম হাফে কোনো গোল করতে না পারায় ০-০ ব্যবধানে বিরতিতে যায় দুই দল। 

তবে বিরতি থেকে ফিরে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় মেসির দল। সেকেন্ড হাফের ১০ মিনিটের মাথায় রুইজের গোলে ১-০তে এগিয়ে যায় পিএসজি। ম্যাচের ৭২তম মিনিটে গোল করে দলকে ২-০তে এগিয়ে দেন লিওনেল মেসি। ৮৯মিনিটে একটি গোল শোধ করে মপেলিয়ে। 

কিন্তু ম্যাচের অতিরিক্ত সময়ে আরও গোল পেয়ে যায় পিএসজি। ফলে শেষ পর্যন্ত ৩-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে লিওনেল মেসির দল।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের