শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

আইপিএলের দুবাই পর্বে ফিরছে দর্শক

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:৪০, ১৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২২:৪৩, ১৬ সেপ্টেম্বর ২০২১

Google News
আইপিএলের দুবাই পর্বে ফিরছে দর্শক

সংগৃহীত ছবি

ভারতের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ আইপিএল চলে গেছে সংযুক্ত আরব আমিরাতে। করোনাভাইরাস শঙ্কায় স্থগিত হয়ে যাওয়া কুড়ি ওভারের প্রতিযোগিতার দ্বিতীয় পর্ব হবে দুবাইতে। 

১৯ সেপ্টেম্বর পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও তিনবারের ‍চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হবে ‍আইপিএল। দুবাইয়ের এই ম্যাচ দিয়েই ২০১৯ সালের পর প্রথমবার আইপিএলে ফিরবে দর্শক। করোনা বিরতি শেষে ফেরা আইপিএলে গ্যালারিতে ফিরছে দর্শক।

বুধবার আইপিএল গভর্নিং কাউন্সিল বিষয়টি নিশ্চিত করেছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা জানিয়েছে, ‘আইপিএলের স্মরণীয় মুহূর্ত হতে যাচ্ছে এই মুম্বাই-চেন্নাই ম্যাচটি। ভয়াবহ করোনা পরিস্থিতির পর ভক্তদের স্টেডিয়ামে স্বাগত জানাতে যাচ্ছে আইপিএল।’

‘সীমিত পরিসরে’ সংযুক্ত আরব আমিরাত সরকারের করোনা প্রটোকল মেনে দর্শক ফেরাচ্ছে আইপিএল। ভারতীয় ঘরোয়া প্রতিযোগিতার দ্বিতীয় পর্ব হবে দুবাই, আবুধাবি ও শারজায়।

এবছরের ৯ এপ্রিল শুরু হয়েছিল আইপিএলের ১৪তম আসর। করোনার কারণে স্থগিত হওয়ার আগে শেষ হয় ২৯ ম্যাচ। ৩০তম ম্যাচে এসে হানা দেয় করোনা, যে কারণে স্থগিত হয় কলকাতা-বেঙ্গালুরু ম্যাচ। সে পর্যন্ত ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে দিল্লি ক্যাপিটালস। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলা চেন্নাই ২ পয়েন্টে পিছিয়ে দ্বিতীয় স্থানে। সমান ম্যাচে বেঙ্গালুরুর সমান পয়েন্ট হলেও নেট রানরেটে পিছিয়ে তারা।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের