মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

পাকিস্তান ক্রিকেটারদের উদ্দেশ্যে ইমরান

আহত বাঘের মতো ঝাঁপিয়ে পড়তে বললেন ইমরান খান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮:২৯, ২৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:৪১, ২৭ সেপ্টেম্বর ২০২১

Google News
আহত বাঘের মতো ঝাঁপিয়ে পড়তে বললেন ইমরান খান

ইমরান খান (ফাইল ছবি)

পাকিস্তানের মাঠে সম্প্রতি সিরিজ বাতিল করেছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড ক্রিকেট দল। আর হুট করে এই সফর বাতিল করায় ক্ষোভে ফুঁসছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এবার সেই ক্ষোভকে শক্তিতে পরিণত করে মাঠে জ্বলে উঠতে ক্রিকেটারদের প্রতি আহ্বান জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও সাবেক ক্রিকেট দলের অধিনায়ক ইমরান খান।

এদিকে আগামী ২৪ অক্টোবর ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা শুরু করবে পাকিস্তান। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজ বাসভবনে ক্রিকেটারদের সাথে এক সৌজন্য সাক্ষাতে বিশ্বকাপের জন্য শুভ কামনা জানান ১৯৯২ সালে ওয়ানডে বিশ্বকাপ জয়ী এই পাকিস্তান অধিনায়ক।

সাবেক এই অধিনায়ক বলেন, “আহত বাঘের মতো বিশ্বকাপের মঞ্চে ঝাঁপিয়ে পড়তে হবে। সম্প্রতি আমাদেরকে হতাশ করেছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। তবে এই হতাশাকে শক্তিতে পরিণত করতে হবে।”

তিনি আরও বলেন, “বিশ্বকাপের মঞ্চে ভালো করার সামর্থ্য রাখে পাকিস্তানের এই দল। বিশ্বকাপে ভালো করতে হলে সকলকে পারফরমেন্স করতে হবে। নিজেদের পারফরমেন্সের দিকে নজর দিতে হবে।”

এছাড়াও খুব শীঘ্রই দেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট হবে জানিয়ে ইমরান বলেন, “পাকিস্তান খুবই সুরক্ষিত দেশ। খুব শিগগিরই পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট খেলা হবে।”

রেডিওটুডে নিউজ/জেএফ/এমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের