শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

সিনিয়র-জুনিয়র পারফরম্যান্সেই স্বস্তির জয় টাইগারদের

শাহরিয়ার বাবু

প্রকাশিত: ০৬:৪৮, ২০ অক্টোবর ২০২১

Google News
সিনিয়র-জুনিয়র পারফরম্যান্সেই স্বস্তির জয় টাইগারদের

ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার হাতে সাকিব আল হাসান

বাংলাদেশের জয় মানেই সাকিবের দারুণ পারফর্মেন্স। ওমানের বিপক্ষে এই কথাটি আরও একবার প্রমাণ করলেন তিনি।

দলের দুঃসময়ে নাঈম শেখের সাথে দুর্দান্ত জুটিতে দলকে বিপদ থেকে উদ্ধার করেছেন। যদিও রান আউটে কাটা পড়ায় হয়নি ফিফটি। গুরুত্বপূর্ণ ৪২ রান করেছেন পজিশন বদলে চার নম্বরে নেমে।

ব্যাটিংয়ের পর বল হাতেও সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সাকিব। মুস্তাফিজ ৩৬ রান দিয়ে চার উইকেট পেয়েছেন ঠিকই, তবে সাকিবের তিনটি উইকেটও ছিল ম্যাচের টার্নিং পয়েন্ট। ২৮ রান দিয়ে তিন উইকেট শিকার করেছেন তিনি। 

এছাড়া আস্থার প্রতিদান দিয়েছেন নাঈম শেখও। প্রথম ম্যাচে সৌম্যের ব্যর্থতার পর নাঈমকে না নেয়ায় চরম সমালোচনার মুখে মুখে পড়তে হয় টিম ম্যানেজমেন্টকে। পরের ম্যাচে দলে ফিরেই সবার আস্থার প্রতিদান দিয়েছেন নাঈম।

তার গুরুত্বপূর্ণ ৬৪ আর সাকিবের সাথে জুটিটিই মূলত বাংলাদেশের বড় স্কোরের পথে এগিয়ে দেয়। আরেকটু টিকতে পারলে হয়তো টি-টোয়েন্টিতে সেঞ্চুরিও পেয়ে যেতে পারতেন নাঈম। তবে তিন বার জীবন পেয়েও ৬৪ রানে আউট হয়েছেন। 

সব মিলিয়ে আজকের এই জয়ে পুরো বাংলাদেশ দলে যেমন স্বস্তি এসেছে তেমনি স্বস্তি এসেছে ভক্ত সমর্থকদের মধ্যেও। পরের ম্যাচে পাপুয়ানিউগিনিকে বড় ব্যবধানে হারিয়ে সুপার টুয়েলভ নিশ্চিত করবে টাইগাররা এমনটাই প্রত্যাশা টাইগার সমর্থকদের। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের