মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

মেসির জোড়া গোলে নেইমারকে ছাড়াই পিএসজি’র জয়

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮:২৩, ২০ অক্টোবর ২০২১

আপডেট: ১৮:২৪, ২০ অক্টোবর ২০২১

Google News
মেসির জোড়া গোলে নেইমারকে ছাড়াই পিএসজি’র জয়

লিওনেল মেসি (ফাইল ছবি)

অনেকদিন ধরে নিজের পুরনো রূপে ফিরতে পারছিলেন না মেসি। এবার প্যারিসের মাটিতে সেই চেনা মেসিকে দেখা গেল। তার দারুণ ঝলকে এবার লাইপিজিগকে হারাল পিএসজি।

এ ম্যাচে খেলেননি পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। সে অভাব অবশ্য বুঝতে দেননি মেসি ও এমবাপ্পে।

পার্ক দি প্রিন্সেসে ম্যাচের শুরুতে গোল করে এগিয়ে যায় প্যারিস সেইন্ট জার্মান। বল নিয়ন্ত্রণে রেখে ৯ মিনিটে ড্রাক্সলারের এসিস্টে এমবাপ্পে লক্ষ্যভেদ করে স্কোরলাইন ১-০ করেন। পরে দারুণ নৈপুণ্য দেখিয়ে পর ঘুরে দাঁড়ায় লাইপজিগ। দারুণ এক পাল্টা আক্রমণে ২৮তম মিনিটে সমতায় ফেরে তারা। প্রথমার্ধে পিএসজি ৭০ শতাংশ সময় বল দখলে রাখলেও ১-১ সমতায় বিরতিতে যেতে হয়।

দ্বিতীয়ার্ধে নেমেই আক্রমণাত্মক খেলা শুরু করে লাইপজিগ। ৫৭তম মিনিটে বাঁ থেকে আনহেলিনোর ক্রস পেয়ে গোল করেন নর্দি মুকিয়েলে। এতে ২-১ ব্যবধানে এগিয়ে যায় লাইপজিগ।

দলকে সমতায় ফেরাতে বেশি সময় নেননি মেসি। ৬৭তম মিনিটে এমবাপ্পের কাটব্যাকে প্রথম ছোঁয়ায় মেসির নেওয়া শটে বল গোলরক্ষকের হাত ছুঁয়ে পোস্টে লেগে ফিরে আসে। ছুটে গিয়ে দ্বিতীয় টোকায় স্কোরলাইন ২-২ করেন মেসি।

এর সাত মিনিট পর ৭৪তম মিনিটে ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় পিএসজি। সফল স্পট কিকে দলকে জোড়া গোল পূর্ণ করেন মেসি। ৩-২ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি।

অতিরিক্ত সময়ে একটি হ্যাটট্রিকের সুযোগ পায় মেসি। কিন্তু নিজে শট না নিয়ে এমবাপ্পেকে দেন। উড়িয়ে মেরে হতাশ করেন ফরাসি তারকা।

তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে তাদের পয়েন্ট ৭ নিয়ে গ্রুপের শীর্ষে ফিরেছে পিএসজি। তিন ম্যাচের সবকটিতে হারে লাইপিজিগ তলানিতে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের