শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে দুই দেশের কোম্পানির টুইট যুদ্ধ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২০:২৩, ২৪ অক্টোবর ২০২১

Google News
ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে দুই দেশের কোম্পানির টুইট যুদ্ধ

ফাইল ছবি

কিছুক্ষণের মধ্যেই শুরু হতে চলেছে ভারত-পাকিস্তান মহা মোকাবিলা। রবিবাসরীয় এই ডুয়েল দেখার জন্য স্বাভাবিকভাবেই মুখিয়ে আছে জনতা। করোনা এবং লকডাউন এর কারণে প্রায় দু’বছর পর আইসিসি টুর্নামেন্টে মুখোমুখি হচ্ছে দুই দল। তাই স্বাভাবিকভাবেই ম্যাচ নিয়ে উত্তেজনা তুঙ্গে। বিরাট কোহলি না বাবর আজম কে শেষ হাসি হাসবেন সেটাই এখন দেখার বিষয়।

তবে তার আগেই ভারত এবং পাকিস্তানের দুই কোম্পানির মধ্যে এবার শুরু হল টুইট যুদ্ধ।

২০১৯ সালে বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়েছিল পাকিস্তান। তারপর সমর্থকদের হতাশা স্বাভাবিকভাবেই সামনে আসে, এরই মধ্যে চূড়ান্ত ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় এক সমর্থক বলছেন, কাল রাতে পাকিস্তানের খেলোয়াড়রা বার্গার খাচ্ছিলেন, পিৎজা খাচ্ছিলেন। এনাদের ক্যালরির তথা ফিটনেসের খেয়াল রাখা উচিত। এই সমর্থকের আবেগি ভিডিও রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার সেই ভিডিও নিয়েই মজা করার চেষ্টা করেছিল জোমাটো। ভিডিওটি উল্লেখ না করলেও তারা লেখে, “প্রিয় পাকিস্তান ক্রিকেট বোর্ড, আজ রাতে যদি পিৎজা বার্গার দরকার হয় জানবেন আমরা কিন্তু মাত্র একটা কলের দূরত্বে রয়েছি।”

জোমাটোর এই টুইট ঘিরেই শুরু হয় বিতর্ক। তাদের এই টুইটটি শেয়ার করে পাকিস্তানের এক কোম্পানি কেয়ারিম পাকিস্তান লেখে,”চিন্তা করবেন না, আমরা আগামীকাল ওনাদের বিনামূল্যে পিৎজা এবং বার্গার দেব। আপনাদের জন্য ‘ভালো চা’ আছে লাগবে কি?” আসলে এই টুইটে উল্লেখ করা হয় বায়ুসেনার কমান্ডার অভিনন্দনের। এই লড়াইয়ে রীতিমতো যোগ দেন দুই দেশের সমর্থকরাও। দুই কোম্পানির এ ধরনের টুইট যুদ্ধে অনেকেই রেগে যান।

অনেকেই শেয়ার করতে শুরু করেন পাকিস্তানি সমর্থকের সেই ভাইরাল ভিডিও। অনেকেই আবার বলেন, বিসিসিআই পিসিবির জন্য অর্থের ব্যবস্থা করবে। কেউ কেউ টেনে আনেন সানি দেওয়ালের গদর সিনেমার কথাও। মিলিয়ে ম্যাচের আগেই ফের একবার উত্তপ্ত হয়ে উঠল সোশ্যাল মিডিয়া।

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের