শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

ব্রাইটনের সাথে ১-১ গোলে ড্র করেছে চেলসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৯, ১৯ জানুয়ারি ২০২২

Google News
ব্রাইটনের সাথে ১-১ গোলে ড্র করেছে চেলসি

সংগৃহীত ছবি

ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল)- এর ম্যাচে ড্র করে পয়েন্ট হারিয়েছে চেলসি। মঙ্গলবার দিবাগত রাতে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিয়নের মুখোমুখি হয়ে ব্লুজরা। শুরুতে এগিয়ে গিয়েও ১-১ গোলে ড্র করেছে থমাস টুসেলের দল।

এই ম্যাচের মধ্য দিয়ে টানা চার ম্যাচে পয়েন্ট হারালো চেলসি। সবশেষ তারা বক্সিংডেতে ৩-১ গোলে জিতেছিল অ্যাস্টন ভিলার বিপক্ষে। এরপর ৪ ম্যাচ খেলে ১২ পয়েন্টের মধ্যে তারা পেয়েছে মাত্র ৩ পয়েন্ট।

ব্রাইটনের বিপক্ষে ম্যাচের ২৮তম মিনিটেই এগিয়ে যায় চেলসি। এ সময় উইঙ্গার হাকিম জিয়েখের গোলে লিড নেয় দলটি। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে ব্লুজরা। বিরতির পর ৬০তম মিনিটে সমতা ফেরায় ব্রাইটন। এ সময় হেডে গোল করেন তাদের অ্যাডাম ওয়েবস্টের।

এরপর এগিয়ে যেতে প্রাণান্তকর চেষ্টা চালাতে থাকে চেলসি। অন্যদিকে পয়েন্ট ধরে রাখতে চেষ্টা চালায় ব্রাইটন। শেষ পর্যন্ত চেলসিকে হতাশ করে ঘরের মাঠ থেকে ১ পয়েন্ট আদায় করে নেয় ব্রাইটন।

এই পয়েন্টের সুবাদে পয়েন্ট টেবিলের সেরা দশে উঠে এসেছে ব্রাইটন। ২১ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ২৯ পয়েন্ট। অবস্থান করছে নবম স্থানে। অন্যদিকে ২৩ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট নিয়ে চেলসি আছে তৃতীয় স্থানে।

শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে ব্লুজরা পিছিয়ে আছে ১২ পয়েন্ট। ম্যানসিটি অবশ্য এক ম্যাচ কম খেলেছে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের