মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

বিপিএল ২০২২

চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করালো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০১:৩৯, ২৩ জানুয়ারি ২০২২

Google News
চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করালো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

সংগৃহীত ছবি

টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সংগ্রহ করেছে ৮ উইকেটে ১৬১ রান। ঝড় তোলেন উইল জ্যাকস, বেনি হাওয়েল ও সাব্বির রহমান। প্রথম তিন ওভারে দাপট দেখান ঢাকার বোলাররা। কেনার লুইসকে এলবিডব্লিউ করেন রুবেল হোসেন। তারপরই সব আলো কেড়ে নেন উইল জ্যাকস। তার চার-ছক্কার ফুলঝুরিতে নিয়ন্ত্রণ নিয়ে নেয় চট্টগ্রাম।

তবে ইনিংসে রূপ বদলাতে বেশি সময় লাগেনি। পাঁচ বলের ব্যবধানে আফিফ হোসেন ও জ্যাকসকে সাজঘরের পথ দেখান যথাক্রমে আরাফাত সানি ও শুভাগত হোম চৌধুরী। ২৪ বলে ৬ চার ও ২ ছক্কায় ৪১ রান করেন জ্যাকস। ৫৬ রানে ৩ উইকেট হারায় চট্টগ্রাম। দারুণ ছন্দ পাওয়া চট্টগ্রাম জোড়া ধাক্কায় একটু শ্লথ হয়ে যায়। তবে দ্রুতই তা সামলে নেন মেহেদী হাসান মিরাজ ও সাব্বির রহমান।

চতুর্থ উইকেটে ৩৩ বলে ৪৪ রানের জুটি গড়েন মিরাজ ও সাব্বির। মাহমুদউল্লাহ রিয়াদের প্রথম বলেই নিজের ভুলে ক্যাচ তুলে দিয়ে আউট হন মিরাজ। চট্টগ্রামের অধিনায়ক করেন ২৫ বলে ২৫ রান। তার উইলো থেকে আসে চারটি চার।

সাব্বিরও ফেরেন রানে। ১৭ বলে ২৯ রানের দ্রুত ইনিংস খেলেন তিনি। রুবেল হোসেনের এক দুর্দান্ত ডেলিভারিতে পুরোপুরি পরাস্ত হয়ে আউট হন সাব্বির। তার ব্যাট থেকে আসে দুইটি করে চার ও ছক্কা। একই ওভারে শামীম হোসেনকেও শিকার করেন রুবেল। থার্ড ম্যানে আন্দ্রে রাসেলের তালুবন্দী হয়ে ফেরেন শামীম।

শেষে ব্যাট হাতে ঝড় তোলেন বেনি হাওয়েল। ১৯ বলে ৩৭ রানের ইনিংস খেলেন তিনি। হাঁকান একটি চার ও তিনটি ছক্কা। নাসুম আহমেদ অপরাজিত থাকেন ৯ বলে ৮ রান করে। নির্ধারিত ২০ ওভারে চট্টগ্রাম সংগ্রহ করে ১৬১ রান।

ঢাকার পক্ষে রুবেল হোসেন তিনটি উইকেট শিকার করেন। ৪ ওভারে ২৬ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। এছাড়া একটি করে উইকেট পান ইসুরু উদানা, রিয়াদ, আরাফাত সানি ও শুভাগত হোম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-

১৬১/৮ (২০ ওভার)
জ্যাকস ৪১, হাওয়েল ৩৭, সাব্বির ২৯, মিরাজ ২৫
রুবেল ৩/২৬।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের