সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

বড় ছেলের কবরের পাশে দাফন করা হবে সাঈদীকে

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০৯:৫১, ১৫ আগস্ট ২০২৩

Google News
বড় ছেলের কবরের পাশে দাফন করা হবে সাঈদীকে

দেলোয়ার হোসেন সাঈদী

মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু কারাদণ্ড পাওয়া সদ্য প্রয়াত জামায়াত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীকে দাফনের জন্য তার পরিবার জায়গা নির্ধারণ করেছে। সাঈদীপুত্র মাসুদ সাঈদী জানিয়েছেন, নিজ জেলা পিরোজপুর শহরের কাছে সাঈদী ফাউন্ডেশনের বায়তুল হামদ জামে মসজিদের পাশে তাকে দাফন করা হবে।

নিজের ফেরিভায়েড ফেসবুক পেজে সাঈদীপুত্র আজ মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। সেখানে ইতোমধ্যে দাফনের জন্য কবর খননের কাজ শুরু হয়েছে।

মাসুদ সাঈদী জানান, "একই জায়গায় দাফন করা হয়েছে দেলাওয়ার হোসেন সাঈদীর বড় ছেলে রফিক বিন সাঈদী, ছোট ভাই হুমায়ুন কবীর সাঈদী, বড় পুত্রবধু সুমাইয়া রাফিক সাঈদীকে।"

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্বিবদ্যালয়ে
(সোমবার) রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দেলাওয়ার হোসেন সাঈদী। তার মৃত্যুর খবরে বিপুল সংখ্যক জামায়াত-শিবিরের নেতাকর্মী ও ভক্তরা হাসপাতাল এলাকায় জড়ো হন।

দলের নেতাকর্মীরা ঢাকায় জানাজা করতে চাইলেও পুলিশের পক্ষ থেকে বারণ করা হয়েছে। রাতভর বঙ্গবন্ধু মেডিকেলের সামনে অবস্থান নেন অনড় অবস্থানে থাকা জামায়াতের নেতাকর্মীরা। পুলিশও ছিল সতর্ক অবস্থানে। অবশেষে, ভোররাতে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় জামায়াত-শিবিরের নেতাকর্মীদের। দেলোয়ার হোসেন সাঈদীর মরদেহ পিরোজপুরে নিয়ে যেতে চাইলে বাধা দেয় জামায়াতের নেতাকর্মীরা। পরে টিয়ারগ্যাস, সাউন্ড গ্রেনেড ফাটিয়ে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে কড়া পাহারায় অ্যাম্বুলেন্সে করে সাঈদীর মরদেহ পিরোজপুরের উদ্দেশ্যে নিয়ে যায় পুলিশ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের