সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার ১ হাজার অসহায় পরিবার পেল সেনাবাহিনীর ত্রাণ সহায়তা

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫১, ৩১ আগস্ট ২০২১

আপডেট: ০১:৫১, ৩১ আগস্ট ২০২১

Google News
টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার ১ হাজার অসহায় পরিবার পেল সেনাবাহিনীর ত্রাণ সহায়তা

অসহায় মানুষদের হাতে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছে সেনাবাহিনী

দেশজুড়ে করোনা মহামারীর সংকটময় মুহূর্তে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ-এর  দিক নির্দেশনায় সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের উদ্যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় একহাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্যাকেটজাত খাদ্যসামগ্রী (চাল, আটা, ডাল, তেল, লবণ ও সাবান) বিতরণ করা হয়েছে। 

রোববার (২৯ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে টুঙ্গিপাড়া উপজেলায় পাঁচশ' প্যাকেট এবং কোটালীপাড়া উপজেলায় পাঁচশ' প্যাকেট সর্বমোট একহাজার প্যাকেট খাদ্যসামগ্রী অসহায় ও দুঃস্থদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরন করেন ১৪ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আলমগীর হোসেন। 

এ সময় ক্যাপ্টেন শাহাদাৎ হোসেন সৌরভ, ক্যাপ্টেন মোহাম্মদ আবদুল মান্নান ও ক্যাপ্টেন শাহ্-ই- মাসরুর রামিম উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি লেফটেন্যান্ট কর্নেল মো. আলমগীর হোসেন বলেন, "বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ-এর  দিকনির্দেশনায় সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের উদ্যোগে করোনা মহামারীর সংকটময় মুহূর্তে আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় মোট একহাজার অসহায় ও দুস্থদের মাঝে প্যাকেটজাত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতেও এ ধরনের কর্মকাণ্ড অব্যাহত থাকবে।"

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের