সোমবার,

০৬ মে ২০২৪,

২২ বৈশাখ ১৪৩১

সোমবার,

০৬ মে ২০২৪,

২২ বৈশাখ ১৪৩১

Radio Today News

স্বর্নের দুল ছিনিয়ে নিতে সিরাজগঞ্জে শিশু হত্যা

শরীফ আহমদ ইন্না

প্রকাশিত: ১৬:৩৭, ৪ আগস্ট ২০২৩

Google News
স্বর্নের দুল ছিনিয়ে নিতে সিরাজগঞ্জে শিশু হত্যা

সংগৃহিত ছবি

কানের স্বর্নের দুল ছিনিয়ে নিতেই সিরাজগঞ্জের শাহজাদপুরে শিশু ফাতেমা (৫)কে নিশংসভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হত্যার ঘটনায় জড়িত নজরুল ইসলাম (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত নজরুল ইসলাম হত্যার দায় স্বীকার করেছে। গ্রেফতারকৃত নজরুল ইসলাম শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের মার্জান গ্রামের আবেদ আলীর ছেলে।

শুক্রবার দুপুরে শাহজাদপুর থানায় এক প্রেস ব্রিফিংয়ে এতথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো: কামরুজ্জামান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গ্রেফতারকৃত নজরুল ইসলাম ঢাকায় রিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। গত ৪/৫ বছর পূর্বে সে নিজগ্রামে চলে আসেন। তার সুনির্দিষ্ট পেশা না থাকায় সে দেনাগ্রস্থ হয়ে পড়েন। এমতাবস্থায় নজরুল বাড়ীর প্রতিবেশি ফাতেমার কানের স্বর্ণের দুল দেখে তা ছিনিয়ে নেওয়ার পরিকল্পনা করে। সেই পরিকল্পনা অনুযায়ী গত ৩১ জুলাই সকালে শিশু ফাতেমাকে সাথে নিয়ে বাড়ির পাশের আখ ক্ষেতে নিয়ে যায়। 

এরপর নজরুল ফাতেমাকে ভয় দেখি তাঁর কানের স্বর্ণের দুল খুলে নেয়। এ সময় ফাতেমা চিৎকার দিলে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায়। গত ২ আগস্ট দুপুরে স্থানীয় ডলি বেগম ক্ষেতের ভিতরে ফাতেমার মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় ফাতেমার মা নূরজাহান খাতুন বাদী হয়ে শাহজাদপুর থানায় মামলা দায়ের করেন।

সেই মামলার সুত্রধরে গত বৃহস্পতিবার রাতে শাহজাদপুর উপজেলার ইসলামপুর ডায়া মোড় এলাকায় অভিযান চালিয়ে নজরুলকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে নিহত ফাতেমার কানের ১ আনা ওজনের স্বর্ণের দুল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী নজরুল ফাতেমাকে হত্যার কথা স্বীকার করেছে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের