মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

মঙ্গলবার,

১৮ জুন ২০২৪,

৪ আষাঢ় ১৪৩১

Radio Today News

গাছের ডাল ভেঙ্গে পড়ে মা-মেয়ে নিহত আহত ২

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৫, ২১ সেপ্টেম্বর ২০২৩

Google News
গাছের ডাল ভেঙ্গে পড়ে মা-মেয়ে নিহত আহত ২

ফাইল ছবি

গংগাচড়া থেকে রংপুর আসার সময় বৃহস্পতিবার সকালে নগরী চব্বিশ হাজারী এলাকায় গাছের ডাল ভেঙ্গে মাথায় পড়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন স্বামী ও অপর এক মেয়ে।

নিহতরা হলেন,  রংপুরের গংগাচড়া উপজেলার নোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা কৃষ্ণা রানী সরকার (৩৪) ও তার মেয়ে রাজশ্রী সরকার। এসময় আহত হয়েছেন নিহতের স্বামী ব্রজেন্দ্রনাথ রায়। আহত ও নিহতদের বাড়ি গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের তুলশীরহাট এলাকায়।  তারা রংপুর নগরীর মেডিকেল পূর্বগেট এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন।

পরশুরাম থানার ওসি রবিউল ইসলাম জানান, সকালে স্বামী ব্রজেন্দ্র নাথ সরকার ছোট মেয়ে শুভ শ্রী সরকার, বড় মেয়ে রাজশ্রী সরকার ও স্ত্রী কৃষ্ণা রানী সরকার সহ চার জন একটি মোটরসাইকেলে করে রংপুরের দিকে আসছিলেন। তারা চব্বিশ হাজারী এলাকায় পৌছিলে রাস্তার পাশে থাকা একটি রেইন ট্রি গাছের ডাল ভেঙ্গে শিক্ষিকা কৃষ্ণা রানী ও বড় মেয়ে রাজশ্রীর মাথায় পড়ে। এতে চার জনেই আহত হন। 

গুরুতর অবস্থায় স্থানীয়রা কৃষ্ণা রানী সরকার ও তার মেয়ে রাজশ্রী সরকাকে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

ওসি জানান, গাছের ডাল মাথায় ভেঙ্গে পড়ে মা ও মেয়ে নিহতের ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের