সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

বঙ্গবন্ধুর সমাধিতে নোয়াখালী প্রেসক্লাব নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৫, ২১ অক্টোবর ২০২৩

Google News
বঙ্গবন্ধুর সমাধিতে নোয়াখালী প্রেসক্লাব নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নোয়াখালী প্রেসক্লাব নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নোয়াখালী প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

শনিবার সকাল সাড়ে ১০টায় নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার সিকদার ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জুর নেতৃত্বে কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনা করে প্রেসক্লাব নেতৃবৃন্দ 

ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। শদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক।

পরে যাদুঘর, লাইব্রেরিসহ বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্সে ঘুরে দেখেন নোয়াখালী প্রেসক্লাব নেতৃবৃন্দ। এসময় নোয়াখালী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ, এআর আজাদ সোহেল, কোষাধ্যক্ষ মো: আলাউদ্দিন শিবলু, সাহিত্য সংস্কৃতি, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আমিনুল ইসলাম ভূঁঞা রুবেল, সদস্য আব্দুল মোতালেব, মো: মাহবুবুর রহমান ও নুর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৭২ সালের ২৩ জুন তৎকালীন প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে নোয়াখালী প্রেসক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরবর্তীতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা থাকাকালে পিতার স্মৃতিধন্য এ প্রেসক্লাব পরিদর্শন করেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের