রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

মালিবাগ রেলগেটে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:৪৯, ২২ মার্চ ২০২৩

আপডেট: ২৩:০৭, ২২ মার্চ ২০২৩

Google News
মালিবাগ রেলগেটে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষ

রাজধানীর মালিবাগ রেলগেটে বাস-ট্রেনে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ব্যাপক হতাহতের আশঙ্কা করা হচ্ছে।  বর্তমানে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ ‍শুরু করেছে। বুধবার (২২ মার্চ) রাত ৯টা ২ মিনিটে এ দুর্ঘটনার খবর পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল ফারুক বলেন, রাত ৯টা দুই মিনিটে আমাদের কাছে খবর আসে মালিবাগে সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও একটি ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

ইতোমধ্যে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মীরা পৌঁছেছেন। আর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও পৌঁছেছেন। তারা উদ্ধার তৎপরতা শুরুর চেষ্টা করছেন। কিন্তু উৎসুক জনতার ভিড়ে উদ্ধার কার্যক্রম ব্যাহত হচ্ছে। এ দুর্ঘটনার ঘটনায় মালিবাগে গণপরিবহনের যাতায়াত বন্ধ আছে।

জানা গেছে, সংঘর্ষের আগে যাত্রীরা নেমে যাওয়ায় বাসটি খালি ছিল। আর ট্রেনটির নাম দ্রুতযান এক্সপ্রেস। ট্রেনটি পঞ্চগড় থেকে ঢাকায় ফিরছিল। এদিকে, সড়কে যানজট থাকায় বাসটি ট্রেন আসার সময় রেল লাইনের ওপর দাঁড়িয়ে ছিল। তাই রেলের সিগন্যাল বার নামানো যায়নি। আর ট্রেনটি দাঁড়িয়ে থাকা বাসটিকে ধাক্কা দেয়।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, সেখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে। রেলগেটে দায়িত্বরত কর্মীদের অবহেলাকে এসব দুর্ঘটনার জন্য দায়ী করছেন অনেকে।

ট্রেনের যাত্রীরা বলেছেন, আমাদের চালক (ট্রেন) খুবই সচেতন ছিলেন। তিনি অনেকবার হুইসেল দিয়েছেন এবং শেষ পর্যন্ত হার্ডব্রেক করতে সক্ষম হন। না হলে অনেক প্রাণহানি হতে পারতো।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের