শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

শিরোপার উচ্ছ্বাসে অস্ট্রেলিয়া দলের অদ্ভুত উদযাপন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২২:২১, ১৫ নভেম্বর ২০২১

Google News
শিরোপার উচ্ছ্বাসে অস্ট্রেলিয়া দলের অদ্ভুত উদযাপন

অস্ট্রেলিয়া দলের অদ্ভুত উদযাপন

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরে এসে প্রথমবারের মতো শিরোপার স্বাদ পেল অস্ট্রেলিয়া। আর এর মাধ্যমে ইতিহাসের পাতায় জায়গা করে নিল অস্ট্রেলিয়া। প্রথমবারের মতো টি-টোয়েন্টির শিরোপা উঠেছে অস্ট্রেলিয়ার হাতে। উচ্ছ্বাসটা তাই বাঁধভাঙা। তবে রোববার (১৪ নভেম্বর) খেলা শেষে বাঁধভাঙা উচ্ছ্বাসের মাঝে অদ্ভুত এক উদযাপন করতে দেখা গেছে টিম অস্ট্রেলিয়াকে।

খেলা শেষে আইসিসির টুইটার অ্যাকাউন্ট থেকে অস্ট্রেলিয়া দলের ড্রেসিংরুমের একটি ভিডিও শেয়ার করা হয়। যা এরইমধ্যে ব্যাপক ভাইরাল।

ভিডিওতে দেখা গেছে, ড্রেসিংরুমে ট্রফি সামনে নিয়ে উদ্দাম নৃত্যের এক ফাঁকে হঠাৎ পা থেকে জুতা খুলে তার মধ্যে বিয়ার ঢালেন উইকেটকিপার ব্যাটার ম্যাথু ওয়েড। তারপর জুতা থেকেই সেই মদ সেবন করেন তিনি। একই কাজ করতে দেখা যায় মার্কাস স্টয়নিসকেও। ওয়েডের জুতা থেকেই মদ গলায় ঢালেন তিনিও।

বড় কোনো আসরে শিরোপা জেতার পর ইংল্যান্ড বা অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মাঠের মধ্যেই বিয়ার বা শ্যাম্পেন নিয়ে মেতে উঠতে দেখা যায়। কিন্তু এভাবে জুতায় ঢেলে খাওয়া কেমন উদযাপন?

জানা গেছে, অস্ট্রেলিয়াতে এই ধরনের উদযাপন খুবই জনপ্রিয়। অস্ট্রেলিয়ানরা মনে করে এভাবে উদযাপন করলে খারাপ সময় দূর করে সৌভাগ্যের বার্তা বয়ে আনবে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের