সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

সোমবার,

২৪ জানুয়ারি ২০২২,

১০ মাঘ ১৪২৮

Radio Today News

প্রবাসীদের কল্যাণে পাশে থাকবে বাপ্রসাফ

এম ওয়াই আলাউদ্দিন, সৌদি আরব

প্রকাশিত: ২৩:১০, ৭ জানুয়ারি ২০২২

আপডেট: ২৩:১০, ৭ জানুয়ারি ২০২২

প্রবাসীদের কল্যাণে পাশে থাকবে বাপ্রসাফ

প্রবাসীদের কল্যাণে অতীতের ন্যায় নিরপেক্ষ ও দেশপ্রেমিক এর ভূমিকায় থাকার প্রত্যয় ব্যক্ত করেছে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম (বাপ্রসাফ)। 

রিয়াদে সংগঠনের ২০তম বর্ষপূর্তি ও ২০২২-২৩ সালের কমিটির অভিষেক ও নৈশ্যভোজ অনুষ্ঠানে প্রবাসী গণমাধ্যম কর্মীরা এসব কথা বলেন।

বাপ্রসাফ এর প্রতিষ্ঠাতা ও সংগঠনের নবনির্বাচিত সভাপতি এনটিভি সৌদি আরব প্রতিনিধি  ফারুক আহমেদ চান এর সভাপতিত্বে বাপ্রসাফ সাধারণ সম্পাদক বর্নটিভি পরিচালক ফকির আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্ধোধন করেন রিয়াদ বাথা মেডিনোভা মেডিকেল এর এমডি হাফেজ কেফায়েত খান, প্রধান অতিথি ছিলেন মেডিনোভা মেডিকেল এর চেয়ারম্যান নুরুল আমিন নুরু এবং প্রধান বক্তা ছিলেন বাপ্রসাফ সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক জাহাংগীর আলম। 

বক্তব্য রাখেন, বাপ্রসাফ সহ-সভাপতি মাসুদ রানা, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক আসমাউল হুসাইন, প্রচার সম্পাদক, সোহাগ আহমেদ, দপ্তর সম্পাদক এনামুল সহ প্রবাসী গণমাধ্যম নেতৃবৃন্দ। 

সভায় অভিষেক অনুষ্ঠানে সংহতি প্রকাশ করে শুভেচ্ছা জানান প্রবাসী বিশিষ্টজনরা। সভায় বিশিষ্টজনদের সন্মাননা পদক দেওয়া হয়। প্রবাসী অধিকার পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত বাপ্রসাফ নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের