শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ই-কমার্স নিয়ে মন্ত্রিসভার বৈঠকে আলোচনা

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২১:৩৪, ১৯ অক্টোবর ২০২১

Google News
ই-কমার্স নিয়ে মন্ত্রিসভার বৈঠকে আলোচনা

প্রতীকী ছবি

মন্ত্রিসভার বৈঠকে ই-কমার্স নিয়ে আলোচনা করা হয়েছে। আলোচনায় ই-কমার্সের নিবন্ধনের ওপর গুরুত্বারোপ করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) সচিবায়লয়ে মন্ত্রিসভার বৈঠকে এ খসড়ার অনুমোদন দেয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে সভাপতিত্ব করেন।

পরে সচিবালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের এ বিষয়ে বিস্তারিত জানান।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, “ই-কমার্স নিয়ে বেশকিছু আলোচনা হয়েছে। সাম্প্রতিক সময়ে ই-কমার্সের বিষয়গুলো নিয়ে মন্ত্রিপরিষদের পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর সভাপতিত্বে মিটিং করে পাঁচ সদস্যের কমিটি করে দেওয়া হয়েছে। তারা এক মাস সময় নিয়েছে। অল্প দিনের মধ্যেই প্রতিবেদন দেবেন।”
 
ই-কমার্সে যারা ক্ষতিগ্রস্তদের বিষয়ে কি সিদ্ধান্ত- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “এগুলো নিয়ে কমিটি করে দেওয়া হয়েছে। ইতোমধ্যে কমিটি দুইটি মিটিং করে ফেলেছে। প্রিসাইজলি একটি সিদ্ধান্ত আসবে।”

ই-কমার্স বন্ধ করা যাবে না উল্লেখ করে খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, “আমরা তাদের সবাইকে রেজিস্ট্রেশন ও মনিটরিংয়ের আওতায় আনার ব্যবস্থা করে ফেলেছি। এ বিষয়গুলো নিয়ে বেশকিছু দিন ধরে কাজ করছি। আশা করছি দেড় দুই মাসের মধ্যে ভালো একটা ডেভলপমেন্ট আসবে।”

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের